০৯ মে, ২০২৪

Maldah: মাথায় চুল নেই, বাংলা-বিহার সীমান্তে মহিলার মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-17 12:21:10   Share:   

এক অজ্ঞাত পরিচয় মহিলার মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। শুক্রবার সকালে মালদহের চাঁচল থানার বাংলা বিহার সীমান্তবর্তী মায়াপুর গ্রাম এলাকার ঘটনা। সূত্রের খবর, শুক্রবার সকালে মরা মহানন্দা নদী থেকে উদ্ধার করা হয় ওই মহিলার মৃতদেহ। পুলিশ জানিয়েছে, এখনও পর্যন্ত মৃত ওই মহিলার কোনও পরিচয় পাওয়া যায়নি। মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্য়াপক চাঞ্চল্য় ছড়িয়েছে এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে মহানন্দা নদীর পাশ দিয়ে যাওয়ার পথে স্থানীয়দের নজরে আসে ওই অজ্ঞাত পরিচয় মহিলার মৃতদেহ। এরপর স্থানীয়রা খবর দেয় চাঁচল থানার পুলিসকে। খবর পেয়ে ঘটনাস্থলে চাঁচল থানার পুলিস গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য় পাঠায়।

পুলিস সূত্রে খবর, মৃতদেহটি উদ্ধারের সময় মৃতদেহের কোমরে বাঁধা ছিল দড়ি। মাথায় চুল নেই। যদিও এই মৃতদেহটি কার এবং কোথা থেকে এলো তা নিয়ে তৈরী হয়েছে একাধিক দ্বন্ধ। তবে কেউ ওই মহিলাকে মেরে ফেলে দিয়েছে কিনা! নাকি অন্য় কোনও কারণ রয়েছে এর পিছনে সে বিষয়ে এখনও কিছুই জানা যায় নি। যদিও প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান ওই মহিলা ভারসাম্যহীন। ইতিমধ্য়েই একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।


Follow us on :