১২ মে, ২০২৪

Foetus: রাস্তার ধার থেকে শিশু ভ্রুণ উদ্ধার ঘিরে চাঞ্চল্য, ঘটনার তদন্তে বালুরঘাট থানার পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-23 18:00:56   Share:   

রাস্তার ধার থেকে উদ্ধার হল একটি শিশু ভ্রুণ (Foetus)। বুধবার বালুরঘাট শহরের আত্রেয়ী নদীর বাঁধ সংলগ্ন এলাকায় এই ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, এদিন সকালে প্রথমে স্থানীয় বাসিন্দাদের নজরে আসে ঘটনাটি। বাসিন্দারা দেখতে পান, একটি কুকুর মুখে করে কিছু একটা নিয়ে যাচ্ছে। খেয়াল করতে দেখেন মানব শিশু ভ্রুণ। এরপর খবর দেওয়া হয় বালুরঘাট থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে বালুরঘাট থানার পুলিস এসে ওই শিশু ভ্রুণটিকে উদ্ধার করে নিয়ে যায়। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।  

বালুরঘাটের আত্রেয়ী নদী বাঁধ সংলগ্ন এলাকায় রয়েছে বালুরঘাট পুরসভার মাতৃসদন নার্সিংহোম। স্থানীয় বাসিন্দাদের অনুমান, ওই নার্সিংহোম থেকেই এই মানব শিশুর ভ্রুণটি এসেছে। মনে করা হচ্ছে নার্সিংহোমের আবর্জনার সঙ্গে কোনওভাবে ওই ভ্রুণটি ডাস্টবিনে ফেলা দেওয়া হয়। আর সেখান থেকেই কুকুর মুখে করে নিয়ে আসে। যদিও এ বিষয়ে স্থানীয় বাসিন্দারা জানান, কিভাবে বা কোথা থেকে এই ভ্রণটি এসেছে তা পুলিসের তদন্ত করে দেখা উচিত।

বালুরঘাট পুরসভার চেয়ারম্যান অশোক মিত্র জানিয়েছেন, এটি একটি অত্যন্ত নিন্দনীয় ঘটনা। এই ঘটনার পিছনে যে বা যারা যুক্ত রয়েছে তাদের যেন উপযু্ক্ত শাস্তি হয়। ইতিমধ্যে পুলিস গোটা ঘটনাটি খতিয়ে দেখা শুরু করেছে। 


Follow us on :