১৬ মে, ২০২৪

Raiganj: দোকান খুলতেই পাঁচ জন কাস্টমার! রায়গঞ্জের গয়নার দোকানে তারপর যা হল...
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-14 17:40:49   Share:   

রায়গঞ্জ (Raiganj) শহরে দিনে দুপুরে দুঃসাহসিক ডাকাতি (Theft)। রায়গঞ্জ শহরের একেবারে প্রাণকেন্দ্রে এই ঘটনাটি ঘটেছে। রায়গঞ্জের এক গয়নার দোকানে শুক্রবার সকালে এই ডাকাতির ঘটনাটি ঘটে। আগ্নেয়াস্ত্র দেখিয়ে দোকান থেকে প্রচুর অলঙ্কার (jewellery) ছিনতাই করে দুস্কৃতীরা। ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস (Police)।

জুয়েলার্সের কর্মী জিবেশ ভৌমিক জানিয়েছেন, প্রতিদিনের মত তাঁরা দোকান খোলার পর মিটিং-এ বসেছিলেন। এমন সময় পাঁচজন কাস্টমার সেজে প্রবেশ করে। পরে তারা দোকানের শাটার নামিয়ে দিয়ে মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে জুয়েলারিতে যত গয়না ছিল সব নিয়ে চম্পট দেয়। পাশাপাশি দোকানের কর্মীদের কাছে থাকা মোবাইলগুলো ভেঙে ফেলে। যারা এই ডাকাতির সাথে যুক্ত তারা হিন্দিভাষী বলে জানিয়েছেন তিনি।

ঘটনার খবর পেয়ে ছুটে আসে চেম্বার অব কমার্সের জেনারেল সেক্রেটারি শঙ্কর কুণ্ডু। তিনি বলেন, চার-পাঁচজন দুষ্কৃতী বাইকে করে এসে আগ্নেয়াস্ত্র দেখিয়ে প্রায় ঘন্টা খানেক ধরে ডাকাতি করে সর্বস্ব লুট করে নিয়ে চলে যায়। দিনে-দুপুরে শহরের মূলকেন্দ্রে এই ধরনের ঘটনায় রীতিমতো হতবাক তাঁরা। ঘটনার খবর পেয়ে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিস। পয়লা বৈশাখের আগে রায়গঞ্জ শহরে দিবালোকে এই ধরনের ডাকাতির ঘটনায় পুলিসের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে।


Follow us on :