২৬ এপ্রিল, ২০২৪

Maldah: খোদ পুলিসকর্মীর বাড়িতে 'সিঁধ' কেটে নগদ-সোনা, ল্যাপটপ-বাইক চুরি
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-10 18:32:37   Share:   

এবারে পুলিস(Police) কর্মীর বাড়িতে সিঁধ কাটল চোর (Theft)। নগদ টাকা, সোনা,ল্যাপটপ এবং বাইক চুরি করে নিয়ে পালাল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে ইংলিশ বাজার(English Bazar) থানার যদুপুরের মডেল কলোনি এলাকায়।

জানা গিয়েছে, পুলিসকর্মীর নাম আজমল হক, তিনি মুর্শিদাবাদের বাসিন্দা।। ইংলিশবাজারের যদুপুর মডেল কলোনি এলাকায় সপরিবারে প্রায় দেড় বছর ধরে ভাড়া থাকেন তিনি। মালদা জেলা পুলিস সুপার অফিসে বর্তমানে কর্মরত আছেন আজমল হক। হোলি উপলক্ষে সপরিবারে বাড়ি গিয়েছিলেন ওই পুলিসকর্মী। স্থানীয় বাসিন্দারা ফোনের মাধ্যমে জানতে পারেন বাড়িতে চুরি হয়েছে। দুষ্কৃতীরা সদর দরজার তালা ভেঙে পুলিসকর্মীর বাড়িতে ঢুকে নগদ প্রায় ৬৫ হাজার টাকা, এক ভরি সোনা, একটি ল্যাপটপ এবং একটি মোটর বাইক নিয়ে চম্পট দেয়। এই ঘটনায় ইংলিশ বাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

শুক্রবার সকালে ঘটনা জানাজানি হতেই গোটা এলাকাজুড়ে চাঞ্চল্য। স্থানীয়দের অভিযোগ, একজন পুলিসকর্মীর বাড়িতেই চুরির ঘটনা ঘটলে সাধারণ মানুষদের নিরাপত্তা কোথায়। এই ঘটনায় দোষীদের চিহ্নিত করে উপযুক্ত শাস্তির দাবি তুলেছেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও অভিযোগ তুলেছেন।


Follow us on :