১৬ মে, ২০২৪

Gaighata: মদ্যপ অবস্থায় বিবাদের জেরে ভাইয়ের হাতে খুন দাদা!
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-25 17:36:35   Share:   

বড় ভাইকে মাথায় আঘাত করে মেরে (Death) ফেলার অভিযোগ উঠল ছোটো ভাইয়ের বিরুদ্ধে। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গাইঘাটা (Gaighata) থানার অন্তর্গত রামপুর খড়ের মাঠ এলাকায়। এই ঘটনার পর ওই ব্যক্তিকে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় গাইঘাটা থানার পুলিস (Police)। পুলিস সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম জয়দেব সরকার (৫৩)। অভিযুক্ত ছোট ভাই শ্যাম সরকার। পুলিস আরও জানিয়েছে, এই ঘটনার এখনও কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

ওই মৃত ব্যক্তির মেজ ভাই সহদেব সরকার জানান, পরিবারের তিন ভাইয়ের সম্পত্তি অনেকদিন আগেই ভাগাভাগি হয়ে গিয়েছে। তবে ছোট ভাই বড় দাদার সঙ্গে একই ঘরে থাকতো। শনিবার রাতে ছোট ভাই মদ্যপ অবস্থায় দাদার সঙ্গে ঝামেলা করছিল। কিছু সময় পরে শ্যাম কাঠ দিয়ে দাদার মাথায় আঘাত করে। তারপরেই দাদা মাটিতে লুটিয়ে পড়েন। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাঁর দাদাকে মৃত বলে ঘোষণা করেন। 

কেবল তা নয়, স্থানীয়রা আরও জানিয়েছেন, শ্যাম দীর্ঘদিন ধরে মদ্যপ অবস্থায় বাড়িতে এসে পরিবারের সদস্যদের সঙ্গে অশান্তি করত। কখনও কখনও এলাকাবাসীর সঙ্গেও ঝামেলা করত।


Follow us on :