০৮ মে, ২০২৪

Sodpur: ফের নিখোঁজ যুবক, ২৪ ঘণ্টা কাটলেও বাড়ি ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-08 11:31:03   Share:   

এবার হরিদেবপুরের ছায়া সোদপুরে (Sodpur)। নিখোঁজ হয় সোদপুরের এক যুবক। তাঁর খোঁজ পেলো না পরিবার। বর্তমানে উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন পরিবারের লোকজন। অভিযোগ, উদাসীন ঘোলা থানা (police station)। প্রশাসনের কোনও হেলদোল নেই।

জানা যায়, সোদপুর ঘোলা মিলনগড় অঞ্চলের বাসিন্দা প্রশান্ত চক্রবর্তী। বন্ধুদের ফোনে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন ওই যুবক। এরপর দুদিন কেটে যাওয়ার পরেও পরিবারের লোকজন প্রশান্ত-এর কোনও খোজ খবর পায়নি। পরিবারের লোকজন ঘোলা থানায় নিখোঁজের (missing) অভিযোগ জানায়। কিন্তু এখনও পর্যন্ত ঘোলা থানার পুলিস (police) নিখোঁজ যুবককে উদ্ধার করতে পারিনি এমনটাই অভিযোগ পরিবারে।

পরিবারের সদস্যরা অভিযোগ করেছে, তাঁদের ছেলেকে কেউ বা কারা অপহরণ (kidnap) করেছে। কিন্তু নির্বাক প্রশাসন। একাধিকবার জানিয়েও মিলছে না সুরাহা। কোথায় আছে তাঁদের ছেলে জানা নেই। এখন তাঁদের অপেক্ষা করা ছাড়া কোনও উপায় নেই। 

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে সোদপুর মিলনগড় এলাকায়। ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানাচ্ছেন পরিবারের সদস্যরা। চারিদিকে যে সমস্ত ঘটনা ঘটছে, তারপরে পরিবারের লোকজন যথেষ্ট উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন। ২৪ ঘণ্টা কেটে যাওয়ার পরেও যুবককে ফিরে না পাওয়ায় পরিবারের লোকজন ঘোলা থানার বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন।


Follow us on :