১২ মে, ২০২৪

Body: ঘরে ঝুলন্ত অবস্থায় স্ত্রী, গাছে ঝুলন্ত স্বামী, দম্পতির রহস্য মৃত্যুতে জোর চাঞ্চল্য
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-28 18:16:10   Share:   

কয়েক ঘন্টার ব্যবধানে উদ্ধার হল দম্পতির জোড়া ঝুলন্ত মৃতদেহ। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির রাজগঞ্জ ব্লকের ভুটকি হাট এলাকায়। পুলিস সূত্রে জানা গিয়েছে, রমেশ মাহাতো (২৫) ও কাকলি বিশ্বাস (২২)। ঘটনায় ব্য়াপক চাঞ্চল্য় ছড়িয়েছে এলাকায়। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রায় দেড় বছর আগে রমেশ ও কাকলি প্রেম করে বিয়ে করেন। রমেশ ভুটকি হাটে এক কাপড়ের দোকানে কাজ করতেন। একই বাড়িতে স্ত্রীকে নিয়ে আলাদা থাকেন তাঁর দাদা।মৃতের দাদা রাজেশ মাহাতো বলেন, বুধবার সন্ধ্যায় পার্শ্ববর্তী এক বিয়ে বাড়িতে যাবে বলে তাঁরা তৈরি হচ্ছিলেন। স্ত্রীকে সাজতে বলে রমেশ পাশের বাজারে যান উপহার আনতে। ফিরে এসে দেখেন ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। এরপর দুই ভাই মিলে দরজা ভেঙে দেখেন রমেশের স্ত্রীর দেহ ঝুলছে। সঙ্গে সঙ্গে তাঁকে তড়িঘড়ি উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। 

এদিকে স্ত্রীর মৃত্যুর পরেই রমেশ বেপাত্তা হয়ে যান। এরপর বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে কিছুটা দূরে গাছ থেকে উদ্ধার তাঁর ঝুলন্ত মৃতদেহ। খবর পেয়ে ঘটনাস্থলে আমবাড়ি ফাঁড়ির পুলিস গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তবে ঠিক কী কারণে এমন ঘটনা ঘটল তা নিয়ে তৈরী হয়েছে রহস্য়। দুটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে আমবাড়ি ফাঁড়ির পুলিস।


Follow us on :