১৩ মে, ২০২৪

Uluberia: স্বামীর কুকর্মের প্রতিবাদ করায় প্রাণ দিতে হলো স্ত্রীকে! মৃত্যুর কারণ নিয়ে ঘনাচ্ছে রহস্য
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-16 18:08:45   Share:   

স্বামীর কুকর্মের প্রতিবাদ করায় প্রাণ দিতে হলো স্ত্রীকে (Death)। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে বাগনান (Uluberia) থানা এলাকার কল্যানপুরে। মৃতার পরিবারের অভিযোগ, মারধর করে গলায় ফাঁস লাগিয়ে মেরে ফেলা হয়েছে ওই গৃহবধূকে। আর এই অভিযোগ নিয়েই শুরু হয়েছে বিক্ষোভ। বিক্ষোভে সামিল হয়েছেন মৃতার বাপের বাড়ির লোকজন। তবে মৃতার পরিবারের লোকজনকে বুঝিয়ে দেহটি ময়না তদন্তের জন্য উলুবেড়িয়া শরৎ চন্দ্র মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে বাগনান থানার পুলিস (Police)। পাশাপাশি এই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

পুলিস সূত্রে খবর, মৃত ওই গৃহবধূর নাম সালমা বেগম (২৫) এবং এই ঘটনায় অভিযুক্ত ওই স্বামীর নাম মাইবুল ইসলাম মোল্লা। মৃতার পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার দুপুরে সালমার সঙ্গে স্বামী মইবুল ইসলাম মোল্লা ও শ্বশুর, শাশুড়ির সঙ্গে অশান্তি হয়। আর তারপরেই অসুস্থ বোধ করেন সালমা। এরপরেই সালমাকে অসুস্থ অবস্থায় বাগনান গ্রামীণ হাসপাতালে ভর্তি করে চলে যায় তাঁর শ্বশুর বাড়ির লোকজন। আর তারপর থেকেই কোনও খোঁজ মেলেনি সালমার শ্বশুর বাড়ির লোকজনের।    

সালমার পরিবারের অভিযোগ, তাঁদের মেয়েকে গলায় ফাঁস লাগিয়ে মেরে ফেলেছে তাঁর শ্বশুর বাড়ির লোকজন। তারপরে তাঁকে হাসপাতালে ফেলে পালিয়েছে তাঁর শ্বশুর বাড়ির লোকজন। সালমার মায়ের দাবি, সালমার গায়ে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। সালমার পরিবার আরও দাবি করেন, শুধু তাই নয়, পঞ্চায়েত নির্বাচনে শাসক দলের হয়ে ছাপ্পা ভোট দেওয়ার কাজ করেছিল সালমার স্বামী। আর তাই নিয়েই প্রতিবাদ করে সালমা। আর এর পরেই সালমার এমন পরিণতি করেছে শ্বশুরবাড়ির লোকেরা।


Follow us on :