২৬ এপ্রিল, ২০২৪

Bolpur: অবশেষে খোঁজ মিলল বোলপুরের নিখোঁজ হওয়া দুই শিশুর
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-10 10:20:38   Share:   

একের পর এক নিখোঁজের ঘটনা। হদিশ হওয়ায় কিছুদিন বাদে মৃতদেহ (Deadbody) উদ্ধার। এসব ঘটনায় কার্যত আতঙ্কিত ছিলেন নিখোঁজ (Missing) হওয়া দুই শিশুর পরিবার। অবশেষে খোঁজ মিলল তাঁদের। পুলিসি (Police) তৎপরতায় তারা এখন কোথায় রয়েছে তা জানা গিয়েছে। অবশেষে স্বস্তি শিশুদুটির পরিবারে।

গত শনিবার দুপুর ১ টার পর থেকে বোলপুর (Bolpur) থানার অন্তর্গত সুরশ্রী পল্লী (Surashree Palli) থেকে নিখোঁজ হয়ে যায় বিনোদ মাহাতো এবং প্রমোদ মাহাতো নামের ওই দুই শিশু। ঘটনার পর বোলপুর থানায় অভিযোগ জানান শিশুদুটির বাবা। এরপর থেকেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। পুলিসের তরফ থেকে তল্লাশি শুরু হয়। তবে রবিবার বিকেল পর্যন্ত কোন খোঁজ পাওয়া যায়নি ওই দুই শিশুর।

শেষমেশ রবিবার রাতে তাদের খোঁজ পায় পুলিস। পুলিস এবং তার বাবা যৌথভাবে পৌঁছে যায় বিহারের বৈশালী জেলার শীতল ভাকরোহ গ্রামে। সেখানে ওই দুই শিশুর মায়ের নিজের বাড়ি। দুই শিশুর খোঁজ মিলতে স্বস্তি ফেরে পরিবারের সদস্যদের মধ্যে। যদিও দুই শিশুকে বাবা মহেশ মাহাতো মায়ের কাছে রেখে আসতে বাধ্য হন বলে জানা গিয়েছে। এরপর সেখান থেকে বোলপুর থানার পুলিস এবং মহেশ মাহাতো বোলপুর ফিরে আসছেন।


Follow us on :