২৬ এপ্রিল, ২০২৪

Fraud: চাকরি দেওয়ার নামে দেহ ব্যবসার ফাঁদ! শিলিগুড়িতে গ্রেফতার এক মহিলা ৪
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-25 17:27:32   Share:   

রীতিমতো ফাঁদ পেতে চাকরি (job) দেওয়ার নাম করে একপ্রকার জোর করেই কিশোরী-যুবতীদের দেহ ব্যবসায় নামানোর কাজ করে চলছিল একটি চক্র। ঘটনায় নির্দিষ্ট একটি অভিযোগ দায়ের হতেই নড়েচড়ে বসে পুলিস (police)। পর্দা ফাঁস হল চক্রের। ঘটনায় এক মহিলা সহ ৪ জনকে গ্রেফতার (arrest) করেছে পুলিস। অন্যদিকে চার যুবতীকে উদ্ধার করেছে পুলিস।

প্রসঙ্গত, সুদূর মুর্শিদাবাদের (Murshidabad) বাসিন্দা এক মহিলা এই সংক্রান্ত অভিযোগ তুলে প্রধাননগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। নির্দিষ্ট সেই অভিযোগের প্রেক্ষিতে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিসের ডিটেকটিভ ডিপার্টমেন্ট এবং প্রধাননগর থানার পুলিস অভিযানে নামে। অভিযানের শুরুতেই এক মহিলা সহ ৪জনকে গ্রেফতার করে পুলিস। ধৃতদের রবিবার আদালতে পেশ করা হয়।

পুলিস সূত্রে প্রাথমিকভাবে জানা গিয়েছে, তদন্তের স্বার্থে ধৃতদের রিমান্ডে নেওয়া হবে। মূলত এই চক্রের জাল কতদূর বিস্তৃত এবং আর কে কে জড়িত রয়েছে এই চক্রের সঙ্গে তা জানতেই রীতিমতো কোমর বেঁধে নেমেছে পুলিস। প্রাথমিকভাবে পুলিস সূত্রে জানা গিয়েছে, সোশ্যাল মাধ্যমে চাকরির কথা উল্লেখ করে বিজ্ঞাপন প্রকাশ করা হত ওই চক্রের তরফে। এরপর সুকৌশলে চাকরিপ্রার্থী কিশোরী-যুবতীদের একপ্রকার জোর করেই দেহ ব্যবসায় নামাত। আর এই পুরো চক্রে ডেলিভারি এজেন্ট হিসেবে কাজ করত এক টোটো চালক।

পুলিস আরও সূত্রে খবর, ধৃত কোচবিহার (Cooch Behar) জেলার বাসিন্দা। শিলিগুড়িতে ডেরা বানিয়ে এই কারবার সামলাত। তবে গোটা ঘটনার তদন্তে পুলিস।


Follow us on :