৩০ মে, ২০২৪

Body: ইদে উদ্ধার মহিলার পচাগলা মৃতদেহ, পলাতক স্বামী-ছেলে ও পুত্রবধূ, চাঞ্চল্য় নদীয়ায়
CN Webdesk      শেষ আপডেট: 2024-04-11 18:34:14   Share:   

আজ পবিত্র ইদ। আর সেই ইদের দিন উদ্ধার এক মহিলার পচাগলা মৃতদেহ। ঘটনার পর থেকে পলাতক ওই স্বামী সহ বড় ছেলে ও ছোটো ছেলের বউ। বৃহস্পতিবার ঘটনায় চাঞ্চল্য় ছড়িয়েছে নদীয়ার হরিণঘাটা থানার অন্তর্গত আট বিহারিয়া এলাকায়। জানা গিয়েছে, মৃত মহিলার নাম রানু বিবি মণ্ডল (৪০)। অভিযোগ, পরিবারিক অশান্তির জেরে ঘটেছে এই ঘটনা। খবর পেয়ে ঘটনাস্থলে হরিণঘাটা থানার পুলিস এসে মৃতদেহটি উদ্ধার করে কল্যাণী জওহরলাল নেহরু মেমোরিয়াল হাসপাতালের পুলিস মর্গে পাঠানো হয়। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত চার দিন যাবৎ নিখোঁজ ছিলেন রানু বিবি। পারিবারিক অশান্তির কারণেই বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন বলেই অভিযোগ। অনেক খোঁজাখুঁজি করার পর পরিবারের সদস্য়রা হরিণঘাটা থানায় একটি নিখোঁজ ডাইরিও করেছে বলে জানা যায়। এরপর এদিন ইদ উপলক্ষ্য়ে স্থানীয় একটি মাঠে বাচ্চারা খেলা চলাকালীন একটা পচা গন্ধ পায় স্থানীয়রা। আশেপাশে খোঁজাখুঁজি করার পর মাঠের পাশে একটি বাঁশ বাগানে ওই মহিলার পচাগলা মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। 

এরপর খবর দেওয়া হয় হরিণঘাটা থানায়। যদিও ওই মহিলার মৃতদেহের পাশ থেকে একটি ঘাস মারার ঔষুধের বোতল উদ্ধার হয়েছে। পুলিস এবং স্থানীয়দের প্রাথমিক অনুমান, ঘাস মারার ঔষুধ খেয়ে আত্মঘাতী হয়েছেন ওই গৃহবধূ। আত্মহত্যা নাকি খুন? এখান প্রশ্ন উঠেছে তাহলে কি এই মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ রয়েছে ? তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। গোটা ঘটনার তদন্তের পাশাপাশি মৃত মহিলার পরিবারের সদস্যদের খোঁজ শুরু করেছে হরিণঘাটা থানার পুলিস। পাশাপাশি মহিলার মৃত্যু কি করে হয়েছে তা নিয়েও চলছে তদন্ত।


Follow us on :