১৪ মে, ২০২৪

Arambagh: পথ আটকে দুই ব্যক্তিকে বেধড়ক মারধর ছিনতাইবাজদের
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-11 19:37:32   Share:   

গরুর হাটে যাওয়ার পথে মারধর করে টাকা ছিনতাই করে পালাল দুষ্কৃতীর দল। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে আরামবাগ গোঘাটের বেলডিহা গ্রামে। অভিযোগ, পথ আটকে মুখে কাপড় বেঁধে জোর করে পকেট থেকে টাকা বের করে চম্পট দেয় দুষ্কৃতীরা। জানা গিয়েছে, ঘটনায় আহত দুই ব্যক্তির নাম শেখ আসগর আলি ও শেখ মফিজুল আলি। এদের মধ্যে আসগর আলিকে আশঙ্কাজনক অবস্থায় কলকাতায় চিকিৎসার জন্য স্থানান্তরিত করা হয়েছে।

পুলিস সূত্রে খবর, এদিন সকালে আসগর ও মফিজুল নামে ওই দুজন গরুর হাটে যাচ্ছিলেন। সেই সময় তাঁদের পথ আটকে বাইক থামানো হয়। এরপর তাঁদের জোর করে বাইক থেকে নামিয়ে যা আছে তা দিয়ে দিতে বলা হয়। টাকা দিতে অস্বীকার করায় বেড়ধক মারধর করার অভিযোগ উঠে দুষ্কৃতীদের বিরুদ্ধে। পুলিস সূত্রে আরও জানা গিয়েছে, ওই দুই ব্যক্তির কাছে তিন লক্ষ সত্তর হাজার টাকা ছিল। তা কেড়ে নেওয়ার চেষ্টা করায় দুষ্কৃতীদের বাঁধা দেয় দুজনে। তখনই তাঁদের বেধড়ক মারধর করে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ ওঠে। অভিযোগ, সব টাকা পয়াসা লুঠ করে রক্তাক্ত অবস্থায় পালিয়ে যায় অভিযুক্তরা।

ইতিমধ্যে এই ঘটনায় আহতের পরিবার থেকে গোঘাট থানায় অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগের ভিত্তিতে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে গোঘাট থানার পুলিস।


Follow us on :