২১ এপ্রিল, ২০২৪

Bankura: তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের তাণ্ডব! কোতুলপুরে আক্রান্ত বিজেপি
CN Webdesk      শেষ আপডেট: 2024-03-06 13:22:38   Share:   

ভোটের আগেই রণক্ষেত্রের চেহারা নিল বাঁকুড়ার কোতুলপুর গ্রাম। কোতুলপুরের লালবাজার এলাকায় তিন বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ। কাঠগড়ায় তৃণমূল আশ্রিতরা। স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি, মঙ্গলবার রাতে চায়ের দোকানে তাঁদের উপর চড়াও হয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। বেধড়ক মারধর করা হয় বিজেপি কর্মীদের। তাঁদের মধ্যে আক্রান্ত এক বিজেপি কর্মী প্রেমানন্দ বিশ্বাস-এর দাবি, বিজেপি করার অপরাধেই তাঁকে মারধর করা হয়েছে।

অন্যদিকে, সমস্ত অভিযোগ অস্বীকার করে তৃণমূলের দাবি, তৃণমূলকে বদনাম করতে মিথ্যে অভিযোগ করছে বিজেপি। এ অভিযোগ সম্পূর্ণ মিথ্যে। আক্রান্ত বিজেপি কর্মীদের সঙ্গে নিয়ে কোতুলপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন সৌমিত্র খাঁ। তাঁর দাবি, লোকসভা নির্বাচনের আগে এলাকার শান্তি বিঘ্নিত করার চেষ্টা করছে তৃণমূল। স্পর্শকাতর এলাকাগুলিতে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন না করলে প্রতিটি থানা এবং পুলিস সুপারের দফতর ঘেরাওয়ের হুঁশিয়ারি।

গত পঞ্চায়েত নির্বাচনে বারবার রাজনৈতিক সংঘর্ষের ছবি উঠে এসেছে কোতুলপুর ব্লকের বিভিন্ন ব্লকে। আর এবার আসরে লোকসভা। গত পঞ্চায়েত নির্বাচনের ঘটনা মাথায় রেখে ভীত এলাকার স্থানীয় বাসিন্দারা।


Follow us on :