১০ মে, ২০২৪

Anandapur: স্ত্রীকে শ্লীলতাহানির হাত থেকে বাঁচাতে গিয়ে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত স্বামী, চাঞ্চল্য আনন্দপুরে
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-20 15:08:10   Share:   

স্ত্রীকে শ্লীলতাহানির (molestation) হাত থেকে বাঁচাতে গিয়ে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত (Attack) স্বামী। গুরুতর জখম অবস্থায় ওই ব্যক্তিকে নিয়ে আসা হল মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে। ঘটনাটি ঘটেছে আনন্দপুর (Anandapur) থানার অন্তর্গত বনকাটা এলাকায়। যদিও এই প্রতিবেদন প্রকাশিত হওয়া পর্যন্ত এই ঘটনায় কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি আনন্দপুর থানায়। 

আহত ব্যক্তি জানান, শনিবার বিকেলে ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে পুকুরে স্নান করতে নেমেছিলেন তিনি। সে সময় রাস্তার ধারে দাঁড়িয়েছিলেন তাঁর স্ত্রী। অভিযোগ, তখনই কিছু দুষ্কৃতী স্ত্রীয়ের উপর হামলা করে। পাশাপাশি শ্লীলতাহানিরও চেষ্টা করে। সঙ্গে সঙ্গে তিনি ছুটে প্রতিবাদ করতে যান। আর সেই সময়ই তাঁকে বেধড়ক মারধর করে, এমনকি ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে দুষ্কৃতীরা, এমনটাই অভিযোগ। 

সূ্ত্রের খবর, এই ঘটনার পরেই রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় কেশপুর গ্রামীণ হাসপাতালে। তবে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ার জেরে পরে তাঁকে স্থানান্তরিত করা হয় মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে। যদিও এই ঘটনায় আহত ওই স্বামীর দাবি, অভিযুক্ত দুষ্কৃতীরা এলাকারই বাসিন্দা। 


Follow us on :