১২ মে, ২০২৪

Note: গাড়ির ডিকি খুলতেই অবাক পুলিস, বর্ধমানে উদ্ধার টাকার পাহাড়
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-04 11:45:42   Share:   

নিয়োগ দুর্নীতি মামলার তদন্তে নেমে অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িতে টাকার পাহাড় মিলেছিল। সেই ঘটনায় অর্পিতার সঙ্গে গ্রেফতার হয়েছিলেন তৎকালীন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ও। হাওড়ায় ঝাড়খণ্ডের বিধায়কদের গাড়ি থেকেও পুলিশ লক্ষ লক্ষ টাকা উদ্ধার করেছিল। শুক্রবার রাতে বর্ধমানের তেলিপুকুর সাবওয়েতে একটি গাড়ির ডিকি থেকেও কাঁড়ি-কাঁড়ি টাকা উদ্ধার করেছে বর্ধমান থানার পুলিশ।

পুলিশ সূত্রের খবর, একটি চারচাকা গাড়ির ডিকিতে থাকা একটি ব্যাগ উদ্ধার করে পুলিশ। বর্ধমানের তেলিপুকুর এলাকায় পুলিশের নাকা চেকিং চলছিল। ১৯ নম্বর জাতীয় সড়কের ফ্লাইওভারের নীচে সাবওয়েতে বর্ধমান-আরামবাগ রোডের তেলিপুকুর মোড়ে এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। সাধারণ মানুষ ভিড় জমায়।

চারচাকা গাড়ির ডিকি খুলতেই টাকা ভর্তি কয়েকটি ব্যাগ নজরে আসে পুলিশের। গাড়ির আরোহীরা পুলিশকে এত টাকার কোনও সঠিক তথ্য দিতে পারেনি বলে পুলিশের দাবি। জানা গিয়েছে, গাড়িতে চালক ও দু’জন মহিলা সহ মোট পাঁচ জন যাত্রী ছিলেন। তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য বর্ধমান থানায় নিয়ে যায় পুলিশ।

সূত্রের খবর, চারচাকা গাড়িটি বর্ধমান-আরামবাগ রোড ধরে তেলিপুকুর হয়ে বর্ধমান শহরে ঢুকছিল। পুলিশ জানিয়েছে, বিষয়টি এখনই বলা সম্ভব নয়। গাড়ি থেকে ব্যাগ ভর্তি টাকা উদ্ধার হয় নাকা চেকিংয়ের সময়। জিজ্ঞাসাবাদের পর পুরো বিষয়টি স্পষ্ট হবে। সূত্রের খবর, আটকদের বর্ধমানের দক্ষিণ দামোদর এলাকায় বেশ কয়েকটি ধানকল আছে।


Follow us on :