১৪ মে, ২০২৪

Police: চোরাগোপ্তা গাঁজা চাষ আটকালো দেওয়ানদিঘী থানার পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-17 18:40:09   Share:   

পুলিসের চোখে ধুলো দিয়ে অবৈধভাবে চলছিল গাঁজার (Weed Tree) চাষ। কিন্তু শেষমেশ পুলিসের নজর এড়াতে পারেনি। গোপনে চাষ করা সমস্ত গাঁজা গাছ নষ্ট (Wasted) করে দিল দেওয়ানদিঘী থানার পুলিস (Police)। বুধবার ঘটনাটি ঘটেছে বর্ধমান (Bardhaman) ১ নম্বর ব্লকের ক্ষেতিয়া গ্রাম পঞ্চায়েতের দাসপুর ও বড়বাগান গ্রামে। পুলিসের একটি দল ওই এলাকায় গিয়ে গাঁজা গাছগুলি কাটতে থাকেন। যদিও গ্রামে পুলিস ঢোকার খবর পেয়েই গা ঢাকা দেয় অভিযুক্তরা। এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

পুলিস সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই বর্ধমান ১ নম্বর ব্লকের ক্ষেতিয়া গ্রাম পঞ্চায়েতের দাসপুর ও বড়বাগান গ্রামের কয়েকটি বাড়িতে গোপনে গাঁজা গাছ লাগিয়ে তা বিক্রি করার কাজ চলছিল। তবে গোপন সূত্রে খবর পেয়ে বুধবার এই দুই গ্রামেই হানা দেয় দেওয়ানদিঘী থানার পুলিস। অভিযুক্তদের বাড়ি গ্রামের ভিতরের দিকে হওয়ায় নজর এড়িয়ে চলছিল গাঁজার ব্যবসাও। এই ঘটনায় দেওয়ানদিঘী থানার ওসি দ্বীপ্তেশ চ্যাটার্জির নির্দেশে পুলিসের একটি বিশেষ দল ওই এলাকায় গিয়ে গাঁজা গাছগুলি কেটে দেয়।

এই ঘটনায় এলাকার বাসিন্দাদের অভিযোগ, দীর্ঘদিন ধরেই এই গ্রামে গাঁজা গাছ লাগিয়ে ব্যবসা চললেও এই প্রথম গ্রামে ঢুকে পুলিস তা বন্ধ করলো।


Follow us on :