১১ মে, ২০২৪

Beaten: চোর সন্দেহে গণধোলাইয়ে মৃত এক ব্যক্তি, পুলিসের হাতে ধৃত ৬
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-03 16:54:12   Share:   

চোর সন্দেহে (Theft Beaten) গণধোলাই। আর তার জেরে ঘটনাস্থলেই মৃত্যু (Death) হল এক ব্যক্তির। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর (North Dinjpur) জেলার রায়গঞ্জ থানার অন্তর্গত ইটাল গ্রামে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রায়গঞ্জ থানার পুলিস (Police)। পুলিস মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল হাসপাতালে পাঠায়। মৃতের পরিবারের পক্ষ থেকে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে ৬ জন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। পুলিস সূত্রে খবর, মৃতের নাম রহিম শেখ। তিনি ইটাল গ্রামের বাসিন্দা।    

ঘটনায় মৃতের পরিবারের সূত্রে খবর, বৃহস্পতিবার সকালে জমির ফসল দেখতে গিয়েছিলেন তিনি। সে সময়ই পাশের জমিতে বসানো সাব মার্সেল পাম্পের মোটর চুরির অপবাদ দিয়ে তাঁকে আটক করে পাম্পের মালিক সহ বেশ কয়েকজন। পরিবারের দাবি, প্রথমে তাঁকে বেঁধে রাখা হয়। তারপর চলে গনধোলাই। পরপর কিল, চড় এবং লাঠি দিয়ে মারা হয় তাঁকে। এই প্রচন্ড মারধরের জন্য ঘটনাস্থলেই মৃত্যু হয় রহিম শেখের। পরে পুলিস গিয়ে তাঁর দেহটি উদ্ধার করে। এই ঘটনায় শোকে ভেঙে পরেছেন মৃতার স্ত্রী, কন্যা সহ পরিবারের লোকজন। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা।

প্রসঙ্গত, একইভাবে চোর সন্দেহে মারধর করে গামছা দিয়ে এক ব্যক্তিকে বেঁধে রাখার অভিযোগ উঠেছে। দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং হাসপাতাল মোড়ে প্রকাশ্যে বেঁধে রাখা হয়েছে ওই ব্যক্তিকে। ইতিমধ্যেই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ওই ব্যক্তিকে উদ্ধার করে ক্যানিং থানার পুলিস। এমনকি কে বা কারা এই ধরনের কাজ করেছে তার তদন্তও শুরু করেছে পুলিস।


Follow us on :