২১ এপ্রিল, ২০২৪

Sandeshkhali: 'মুখ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত', ক্ষোভ প্রকাশ জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সনের
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-19 20:37:26   Share:   

সন্দেশখালির অভিযুক্ত শেখ শাহজাহানের গা ঘেঁষেই যেন কাঠগড়ায় উঠেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিস প্রশাসন। দিনের পর দিন চলা নির্যাতনের অভিযোগ। কীভাবে চোখ বন্ধ করে ছিল পুলিস? প্রশ্নের জবাব পেতে সন্দেশখালি পৌঁছয় জাতীয় মহিলা কমিশন। দু-জন নির্যাতিতাকে সঙ্গে নিয়ে রেখা শর্মা ও প্রতিনিধি দল পৌঁছয় সন্দেশখালি থানায়। কথা বলেন সন্দেশখালির মহিলাদের সঙ্গে। এরপরই তিনি বাংলায় রাষ্ট্রপতি শাসন ছাড়া উপায় নেই বলে দাবি করেন।

পুলিসেও ভয়। আতঙ্কে কথা বলতে চাইছেন না মহিলারা। সন্দেশখালিতে ধর্ষণের অভিযোগ তুললেন জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন। বাংলার পরিস্থিতি ভয়াবহ। মুখ্যমন্ত্রীর পদত্যাগ চাইলেন রেখা শর্মা। বিনা কারণে নির্যাতিতার পরিবারের সদস্যদেরও গ্রেফতার করা হয় বলেও অভিযোগ। সন্দেশখালিতে পুলিসের ভূমিকার তীব্র নিন্দা করেন রেখা শর্মা।

মহিলা মুখ্যমন্ত্রীর সাম্রাজ্যে দিল্লি থেকে ছুটে আসছে মহিলা কমিশন। মুখ্যমন্ত্রীর যাওয়ার সময় হল না? সন্দেশখালির মা-বোনেরা কি এতটাই তুচ্ছ? দিল্লির হস্তক্ষেপই যেন সমাধানের আশা। কিন্তু মা-মাটি-মানুষের সরকার বলে দাবি করা প্রশাসনের ঘড়িতে সন্দেশখালির জন্য সময় বরাদ্দ হবে? জবাব না হয় ভবিষ্যতের মুঠোই দিক।


Follow us on :