০৯ মে, ২০২৪

Raidighi: ভোট পরবর্তী হিংসার বলি আরও এক, তৃণমূল কর্মীকে কুপিয়ে খুন, কাঠগড়ায় বিরোধী দল
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-12 11:23:35   Share:   

ভোট পরবর্তী হিংসার বলি আরও এক। রাতের অন্ধকারে তৃণমূল কর্মীকে (TMC Worker) কুপিয়ে খুনের (Death) অভিযোগ উঠেছে বিরোধীদের বিরুদ্ধে। দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) রায়দিঘি বিধানসভার কাশিনগর গ্রামপঞ্চায়েতের চাঁদপাশা গ্রামের ঘটনা। জানা গিয়েছে, স্থানীয় বুথে বিজেপি প্রার্থী জয় লাভ করে। এরপরই বিরোধীদের শাসক দলের কর্মীদের সংঘর্ষ বাধে। আর তখনই কিছু দুস্কৃতী ওই তৃণমূল কর্মীকে কুপিয়ে খুন করে বলে অভিযোগ। অভিযোগের তীর বিজেপির দিকে। যদিও খুনের অভিযোগ অস্বীকার করেছে বিরোধী দলের কর্মীরা। 

মৃতের পরিবার সূত্রে খবর, নিহত ওই তৃণমূল কর্মীর নাম বিপ্লব হালদার। তিনি কাজের জন্য কলকাতাতেই থাকতেন। পঞ্চায়েত নির্বাচনের দিন অর্থাৎ শনিবার তিনি গ্রামের বাড়িতে আসেন এবং ভোট দেন। তারপর দু'দিন বাড়ি থেকে যান তিনি, এমনটাই জানা গিয়েছে। পরিবারের অভিযোগ, মঙ্গলবার রাতে লাল্টু নামের এক ব্যক্তি এসে তাঁকে ডেকে নিয়ে যান। তারপরই ওই তৃণমূল কর্মীর উপর হামলা চালায় বিরোধী দলের দুষ্কৃতীরা।

পরিবারের দাবি, যারা এই ঘটনার সঙ্গে যুক্ত আছে তারা সকলেই যেন কঠোর শাস্তি পায়। মৃতের এক আত্মীয় দাবি করেন, যে নির্বাচনের জন্য মানুষের প্রাণ চলে যাচ্ছে সেই নির্বাচন না হওয়াই ভালো।


Follow us on :