১০ মে, ২০২৪

Robbery: দিনে-দুপুরে ভরা বাজারে আগ্নেয়াস্ত্র দেখিয়ে বৃদ্ধের আংটি ছিনতাই! নিরাপত্তা নিয়ে উঠেছে প্রশ্ন
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-27 17:07:48   Share:   

দিনে-দুপুরে ভরা বাজারে আগ্নেয়াস্ত্র দেখিয়ে বৃদ্ধের আংটি ছিনতাইয়ের অভিযোগ। বুধবার সকাল নটা নাগাদ ঘটনাটি ঘটেছে বনগাঁ থানার মতিগঞ্জ নেতাজি মার্কেট এলাকায় যশোর রোডের পাশে। জানা গিয়েছে, বৃদ্ধর নাম গোপাল ঘোষ (৮০)। বাড়ি মতিগঞ্জ জ্ঞান বিকাশিনী মাঠ সংলগ্ন এলাকায়। দিনের বেলায় বাজারের মধ্য়ে এইভাবে ছিনতাইয়ের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য় ছড়িয়েছে। 

জানা গিয়েছে, প্রতিদিনের মতো এদিনও প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন ওই বৃদ্ধ। তারপর জনবহুল রাস্তায় ভরা বাজারের পাশে সেই বৃদ্ধকে ডেকে আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে আংটি ছিনতাই করে বলে অভিযোগ। আতঙ্কিত গোপলাবাবু বাড়িতে গিয়ে পুরো ঘটনার কথা জানালে থানায় দারস্থ হন পরিবার। 

গোপালবাবু ও তাঁর পরিবারের লোকেরা জানিয়েছেন, প্রতিদিন সকালে তিনি এলাকায় প্রাতঃভ্রমণে যান। বাড়ির আশপাশের এলাকা ও মতিগঞ্জ হাটঘুরে তিনি বাড়ি ফেরেন। এদিন সকালে বাড়ি থেকে বেরিয়ে নেতাজি মার্কেটের পাশ থেকে যাওয়ার সময় প্রথমে রাস্তার পাশে বাইক নিয়ে দাঁড়িয়ে এক ব্যক্তি তাঁকে ডাকে। তাঁর সঙ্গে কথা বলতেই আরও দু'জন বাইক নিয়ে চলে আসে। অভিযোগ, এর পরেই ওই তিনজন আগ্নেয়াস্ত্র দেখিয়ে হাতের আংটি খুলতে বলে। তারা জোর করে আংটি খুলে নেয়৷ এরপর চিৎকার চেঁচামেচি না করে সোজা বাড়ি চলে যেতে বলে দুষ্কৃতীরা। এরপরই আতঙ্কিত ওই বৃদ্ধ বাড়িতে চলে যায়।

গোপালবাবু বলেন, 'আমার ৫০ হাজার টাকার আংটি ছিনতাই গিয়েছে৷ কিন্তু এভাবে দিনের বেলায় যদি এমন ঘটনা ঘটে তাহলে বয়স্ক মানুষের নিরাপত্তা কোথায়? প্রশাসনের কাছে এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন তিনি। স্থানীয় বাসিন্দাদের মধ্যেও আতঙ্কের সৃষ্টি হয়েছে। তারা প্রশাসনিক তৎপরতার দাবি জানিয়েছেন।


Follow us on :