১০ মে, ২০২৪

Attack: চিকিৎসককে মারধর! বান্ধবীকে অপহরণের অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে, তদন্তে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-12 12:34:31   Share:   

চিকিৎসককে বেধড়ক মারধর (Doctor Beaten) করে বান্ধবীকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে। শুক্রবার বিকেলে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর (West Medinipur) শহর সংলগ্ন ফুলপাহাড়ি ড্যামে। এই ঘটনার পরেই খবর দেওয়া হয় গুড়গুড়িপাল থানায়। পুলিস (Police) প্রায় চার ঘণ্টা ধরে অভিযান চালিয়ে সুস্থ অবস্থাতেই উদ্ধার করে ওই তরুণীকে। পাশাপাশি আশঙ্কাজনক অবস্থায় ওই চিকিৎসককে ভর্তি করা হয়েছে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।  

সূত্রের খবর, শুক্রবার বিকেলে মেদিনীপুর হোমিওপ্যাথি মেডিক্যাল কলেজের হাউস স্টাফ চিকিৎসক তাঁর বান্ধবীকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন মেদিনীপুর শহর সংলগ্ন ফুলপাহাড়ি ড্যামে। হঠাৎ সন্ধ্যেবেলা মুখে গামছা বেঁধে দুই ব্যক্তি মোটরবাইকে করে হাজির হয় তাঁদের সামনে। দুষ্কৃতীরা চিকিৎসকের কাছ থেকে মোবাইল ও টাকা কেড়ে নিয়ে। এরপরেই চিকিত্সককে বেধড়ক মারধর করতে শুরু করে। এরপর তাঁর বান্ধবাকে জোরপূর্বক তুলে নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। এরপর চিকিত্সকের চিত্কার শুনে গ্রামবাসীরা ছুটে আসে এবং গুড়গুড়িপাল থানায় খবর দেন। 

স্থানীয়দের দাবি, তড়িঘড়ি পুলিস ঘটনার তদন্তে নামেন। ঘটনাস্থলে যান জেলার অতিরিক্ত পুলিস সুপার সহ একাধিক ডিএসপি পদমর্যাদার আধিকারিকরা। এমনকি মেদিনীপুর পুলিস লাইন থেকেও নিয়ে আসা হয় বিশাল বাহিনী। পুলিস আশেপাশের প্রতিটা গ্রামে ওই তরুণীর খোঁজ চালায়। প্রায় চার ঘণ্টা পর পার্শ্ববর্তী গ্রামের একটি বাড়ি থেকে ওই তরুণীকে উদ্ধার করে পুলিস। শুধুমাত্র চিকিত্সকের সঙ্গে ব্যক্তিগত কোনও আক্রোশ নাকি দুষ্কৃতীতাণ্ডব চালানোয় উদ্দেশ্য ছিল তা খতিয়ে দেখছে পুলিস।

উল্লেখ্য এলাকাবাসীদের আরও দাবি, রাত বাড়লেই ফুলপাহাড়ি ড্যামে বাড়ছে দুষ্কৃতীদের আনাগোনা। বাড়ছে অসামাজিক কাজকর্মও। তাই অবিলম্বে ওই এলাকায় পুলিসি নজরদারি বাড়ানোর দাবি তুলছেন এলাকাবাসীরা।


Follow us on :