০৯ মে, ২০২৪

Robbery: মাঝরাস্তায় ব্য়বসায়ীকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ছিনতাই, ঘটনায় চাঞ্চল্য় বারুইপুরে
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-12 14:11:39   Share:   

আগ্নেয়াস্ত্র দেখিয়ে ছিনতাই লক্ষাধিক টাকা৷ প্রায় সাড়ে পাঁচ লক্ষ টাকা নিয়ে চম্পট দেয় তিন দুষ্কৃতী। মঙ্গলবার এই দু:সাহসিক ঘটনাটি ঘটেছে বারুইপুর থানার অন্তর্গত কায়স্থপাড়ায়৷ সূত্রের খবর, ছিনতাইয়ের পর লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বারুইপুর থানায়। অভিযোগের ভিত্তিতে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিস। ছিনতাইয়ের ঘটনায় আতঙ্কিত রয়েছেন স্থানীয়রা।  

জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্য়ায় একটি গ্যাস ডিস্ট্রিবিউশন সংস্থার ম্যানেজার কনক বোস ও সহকারী ম্যানেজার ভোজন রায় দুজনে কাজ সেরে এক বাইকে বাড়ি ফিরছিলেন৷ ম্যানেজার কনক বোসের কাছে ছিল সারাদিনের গ্যাস বিক্রির প্রায় সাড়ে ৫ লক্ষ টাকা। সেই টাকা পরেরদিন অর্থাৎ বুধবার ব্যাঙ্কে জমা করার কথা ছিল৷ তার বাড়ি আসার কিছুটা আগে সহকারী ম্যানেজার তাঁর বাইক থেকে নেমে যান। এরপর কনকবাবু তাঁর নিজের বাড়ির রাস্তা ধরে কিছুটা আসতেই দেখেন রাস্তা আটকে দাঁড়িয়ে রয়েছে তিন যুবক। একজনের মাথায় হেলমেট বাকি দুজনের মুখ রুমালে বাঁধা। এরপর কনকবাবু বাইক থামাতেই একজন তাঁর পিঠে বন্দুক ও আরেকজন গলায় ভোজালি ঠেকায়। এরপর তাঁর কাছ থেকে টাকার ব্যাগ ও মানিব্যাগ, ড্রাইভিং লাইসেন্স, এটিএম কার্ড ছিনিয়ে নিয়ে চম্পট দেয় ওই তিন দুষ্কৃতি। এরপর কনকবাবু চোর চোর বলে চিৎকার শুরু করলে, আশপাশ থেকে বেরিয়ে আসেন প্রতিবেশীরা। ততক্ষণে বাইক নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। 

পুলিস সূত্রে খবর, চলতি বছর ২২শে জানুয়ারী ঠিক একইরকমভাবে ৫ লক্ষ টাকা ছিনতাই হয়েছিল কনকবাবুর কাছ থেকে। এখনও পর্যন্ত দুষ্কৃতীদের কোনও খোঁজ পাওয়া যায় নি। তবে বারংবার এভাবে ছিনতাইয়ের ঘটনায় বেশ আতঙ্কিত রয়েছেন ব্য়বসায়ীরা। 


Follow us on :