১৫ মে, ২০২৪

Taxi: 'মুখ রক্তাত্ব কাপড় দিয়ে ঢাকা, সঙ্গে কিছু পড়ুয়া,' সেদিনের ঘটনা জানালেন হলুদ ট্যাক্সি চালক
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-18 17:31:58   Share:   

যে হলুদ ট্যাক্সিতে চাপিয়ে গত বুধবার রাতে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মৃতপ্রায় ছাত্রকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, তার চালককে বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদ করল পুলিশ। তাঁকে যাদবপুর থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, সেই রাতে প্রথম বর্ষের ওই ছাত্রকে নিয়ে কারা হাসপাতালে গিয়েছিলেন, তা তিনি জানিয়েছেন। ট্যাক্সিচালকের পাশাপাশি মেন হস্টেলের এক নিরাপত্তারক্ষীকেও বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত বুধবার, ৯ অগস্ট রাতে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মেন হস্টেলের তিন তলা থেকে পড়ে গিয়েছিলেন বাংলা বিভাগের প্রথম বর্ষের এক ছাত্র। এর পর তাঁকে হলুদ ট্যাক্সিতে চাপিয়ে যাদবপুরেরই একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সূত্রের খবর, সেই ট্যাক্সিচালক বৃহস্পতিবার পুলিশকে জানিয়েছেন, আহত ওই ছাত্রের সঙ্গে আরও কয়েক জন ছাত্র ছিল। তাঁদের ওই বেসরকারি হাসপাতালে নামিয়ে দিয়ে তিনি চলে এসেছিলেন বলে পুলিশকে জানিয়েছেন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গিয়েছে, ওই ছাত্র তিন তলা থেকে পড়ে যাওয়ায় তাঁকে নিয়ে হাসপাতালে বেরিয়ে গিয়েছিলেন কয়েক জন পড়ুয়া। এর পর কয়েক জন ছাত্র এবং হস্টেলের সুপার নিরাপত্তারক্ষীকে গেট বন্ধ করে দিতে বলেন। তাঁকে এ-ও জানিয়েছিলেন, বাইরে থেকে সংবাদমাধ্যম বা পুলিশের কেউ যাতে ভিতরে প্রবেশ করতে না পারে, সে দিকে নজর রাখতে। এ বার সেই রক্ষীকেও জিজ্ঞাসাবাদ করল পুলিশ। পুলিশ সূত্রের খবর, তিনি জানিয়েছেন, ওই রাতে তিনি হস্টেলেই ছিলেন। গেট বন্ধ করে দিয়েছিলেন। তাঁকে গেট ছেড়ে যেতে বারণও করা হয়েছিল বলে জানিয়েছেন তিনি।


Follow us on :