২২ মে, ২০২৪

Toto: টোটো চালক ও যাত্রীর মধ্যে বচসা, হাতাহাতি, অগ্নিগর্ভ পরিস্থিতি উত্তর দিনাজপুরে
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-09 13:33:44   Share:   

টোটো (Toto) ভাড়াকে কেন্দ্র করে যাত্রী ও চালকের মধ্যে বাধে বচসা। কথা কাটাকাটি পরিণত হয় হাতাহাতিতে। ঘরবাড়ি ভাঙচুর, ইটবৃষ্টির মতোও ঘটনা ঘটে। ঘটনায় জখম (Injured) হয় বেশ কয়েকজন। এমনকি এক টোটো চালককে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। অভিযোগ উঠেছে যাত্রীর পরিবারের বিরুদ্ধে। তবে টোটো চালকের বিরুদ্ধেও মারধর করার পাল্টা অভিযোগ তুলেছেন যাত্রীর পরিবারের সদস্যরা। উত্তর দিনাজপুরের (North Dinajpur) ইসলামপুর থানার নয়াবস্তি এলাকার ঘটনা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ইসলামপুর থানার বিশাল পুলিস বাহিনী (Police)। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। তবে ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়েছে এলাকায়।  

জানা গিয়েছে, নয়াবস্তি এলাকায় আজমেরী নিসা নামে এক মহিলার বাড়িতে বিয়ের অনুষ্ঠান ছিল। সোমবার দুপুরে সেই অনুষ্ঠান সম্পূর্ণ হয়ে যায়। এরপরেই ওই বিয়ে বাড়িতে আসা বিহারের কিছু আত্মীয় এলাকারই এক টোটো ভাড়া করতে যান। তখনই ভাড়ার টাকা নিয়ে বচসা শুরু হয় দু'পক্ষের মধ্যে। পরে সেই ছোট্ট বচসা রণক্ষেত্রের চেহারা নেয়। 

স্থানীয়দের দাবি, বেশ কিছুক্ষণ ধরেই দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, মারধর, ঘরবাড়ি ভাঙচুর ও ইট ছোঁড়ছুঁড়িও চলে। যার ফলে দু'পক্ষেরই বেশ কয়েকজন জখম হয়েছেন। স্থানীয়রা আরও জানান, ঘটনা নিয়ন্ত্রণে আনতে না পেরে খবর দেওয়া হয় পুলিসে। তারপর পুলিস এসে জখমদের উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।


Follow us on :