১০ মে, ২০২৪

Maldah: বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্দেহে স্ত্রীকে বেধড়ক মারধরের অভিযোগ স্বামীর বিরুদ্ধে
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-10 13:45:05   Share:   

স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। এমন সন্দেহে স্ত্রীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনায় গুরুতর জখম হন ওই গৃহবধূ। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মালদহের কালিয়াচক থানার পুরাতন ১৮ মাইল এলাকায়। পুলিস সূত্রে খবর, গৃহবধূর নাম রাধা মণ্ডল (২৪)। অভিযুক্ত স্বামীর নাম স্বপন মণ্ডল। যদিও ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত স্বামী। বর্তমানে আহত ওই গৃহবধূ চিকিৎসাধীন রয়েছেন মালদহ মেডিকেল কলেজ ও হাসপাতালে। 

স্থানীয় পুলিস সূত্রে জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই স্ত্রীকে সন্দেহ করছিল স্বামী। যা নিয়ে স্বামী-স্ত্রী এবং দুই পরিবারের মধ্যে বেশ ঝামেলা-অশান্তি হচ্ছিল। এরমধ্যে এক অজানা নম্বর থেকে স্ত্রীর মোবাইলে ফোন আসায় আরও সন্দেহ বাড়ে স্বামীর মনে। আর তারপরেই স্ত্রীকে অবৈধ সম্পর্কে জড়িত থাকার সন্দেহে বেধড়ক মারধর করতে আরম্ভ করে তাঁর স্বামী। স্ত্রীকে মেরে তাঁর কপাল ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। 

এরপর আহত অবস্থায় ওই গৃহবধূকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর অবস্থার অবনতি হলে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এই বিষয়ে অভিযুক্ত স্বামীর বিরুদ্ধে কালিয়াচক থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী গা ঢাকা দিয়েছে বলে পরিবার সূত্রে জানা যায়। অভিযুক্তকে খুঁজতে তদন্ত শুরু করেছে পুলিস। 


Follow us on :