০২ মার্চ, ২০২৪

Sandeshkhali: সন্দেশাখালি গেলেন রাজ্য়পাল, কী কী অভিযোগ জানালোন মহিলা বিক্ষোভকারীরা...
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-12 17:20:32   Share:   

সন্দেশখালি যাওয়ার পথে মহিলা কর্মীদের বিক্ষোভের মুখে পড়েছিলেন রাজ্য়পাল। সন্দেশখালিকাণ্ডে গোটা এলাকা উত্তপ্ত হয়ে রয়েছে। দিন দুয়েক আগেই এই মহিলা কর্মীরা জোটবদ্ধ হয়ে বিক্ষোভ দেখিয়েছিলেন। যখন সন্দেশকালিতে রাজ্য়পাল আসার ঘোষণা হল, তারপর কয়শো মহিলা প্ল্যাকার্ড হাতে বিক্ষোভে সামিল হয়। 

সোমবার রাজ্য়পাল সন্দেশখালিতে প্রবেশ করার পর বিক্ষোভকারী মহিলাদের সঙ্গে কথা বলতে শুরু করেন। বিক্ষোভকারী মহিলাদের দাবি, তাঁরা এখনও পর্যন্ত ১০০ দিনের বকেয়া টাকা পায়নি। এমনকি আবাস যোজনার ঘরও পায়নি। এছাড়াও গ্য়াসের মূল্য় বৃদ্ধির কথাও জানিয়েছে তাঁর। শেখ শাহজাহানের দলবলের অত্য়াচারের ভয়ে ভয়ে কাটাতে হয় মহিলাদের। সব অভিযোগ শোনা মাত্র রাজ্যপাল তাঁদের আশ্বাস দিয়ে বলেন, তোমরা চিন্তা করো না।  

সন্দেশখালি ঘটনার প্রতিবাদে বিজেপি মহিলা মোর্চার পক্ষ থেকে শেখ শাহজাহান প্রতিকী ছবিতে দড়ি দিয়ে বেঁধে হাতে ঝাঁটা নিয়ে রামপুরহাট থানার সামনে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখায়। বিক্ষোভের পর রামপুরহাট থানায় স্বারকলিপি জমা দেওয়া হয়। রামপুরহাট দলীয় কার্যালয় থেকে রামপুরহাট থানায় মিছিল করে আসেন মহিলা মোর্চার সদস্যরা। সেখানে উপস্থিত ছিলেন মহিলা মোর্চার জেলা সভানেত্রী রশ্মি দে ও বিজেপি সাধারণ সম্পাদক শান্তনু মণ্ডল সহ অনান্য নেতৃত্ব।


Follow us on :