০৮ মে, ২০২৪

Birbhum: অষ্টমঙ্গলায় গিয়ে প্রাক্তন প্রেমিকের সঙ্গে পালাল মেয়ে, পথ আটকাতেই গাড়ি চাপা বাবাকে
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-25 15:35:06   Share:   

মেয়ের প্রেমের সম্পর্ক মানতে নারাজ বাবা। প্রেমে বাধা দেওয়ায় প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে নিজের বাবাকে গাড়ি চাপা দিয়ে মেরে ফেলার অভিযোগ উঠল। চাঞ্চল্য়কর ঘটনাটি ঘটেছে বীরভূমের বোলপুর থানার অন্তর্গত যজ্ঞ নগর গ্রামে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা গিয়েছে, গ্রামের গাজু শেখ এবং কুতুবা খাতুন একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু তাঁদের এই প্রেমের সম্পর্ক মানতে চাননি মেয়ের বাবা-মা। ইতিমধ্যে তাঁরা মেয়ের অন্য জায়গায় বিয়ে দিয়ে দেন। বিয়ের সাত দিনের মাথায় অষ্টমঙ্গলা করতে এলে সেই খবর পান ওই কুতুবা খাতুনের প্রেমিক গাজু শেখ। তারপর হঠাৎ গাজু শেখ একটি চারচাকা গাড়ি নিয়ে হাজির হয় কুতুবার বাড়িতে। এরপরই কুতুবা ও গাজু একসঙ্গে গাড়িতে পালানোর চেষ্টা করে। 

এরপর মেয়েকে তাঁর প্রেমিকের গাড়িতে করে পালাতে দেখেই গাড়ির সামনে দাঁড়িয়ে বাধা দেওয়ার চেষ্টা করেন মেয়ের বাবা। তারপর গাড়ি না থামিয়ে তারা মেয়ের বাবার উপর গাড়ি চালিয়ে চলে যায়। ঘটনায় গুরুতর আহত অবস্থায় মেয়ের বাবা কুদ্দুস শেখকে বোলপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর বর্ধমান নিয়ে যাওয়ার সময় মৃত্য়ু হয় তাঁর। ঘটনার পর মেয়ের পরিবারের তরফ থেকে মেয়েকে জোর করে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করেছে ওই যুবকের বিরুদ্ধে। অন্যদিকে মেয়ে প্রেমিকের সঙ্গে পালিয়ে গেলেও নতুন জামাই এখনো শ্বশুরবাড়িতেই রয়েছেন।


Follow us on :