১০ মে, ২০২৪

Kharibari: বাড়িতে পড়ে স্বামীর নিথর দেহ, প্রতিবেশী যুবকের সঙ্গে পলাতক স্ত্রী, খুন নাকি আত্মহত্যা?
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-27 17:38:48   Share:   

এ কেমন কাণ্ড! একদিকে বাড়িতে পড়ে স্বামীর (husband) মৃতদেহ। অন্যদিকে, পলাতক স্ত্রী ও তাঁর প্রতিবেশী যুবক। ত্রিকোণ প্রেমের (love triangle) জেরেই এই কাণ্ড, প্রাথমিক সন্দেহ এলাকাবাসীদের। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে খড়িবাড়ি (Kharibari) থানার ফুলবাড়ি চা বাগান এলাকায়। রবিবার ফুলবাড়ি চা বাগানের খাল লাইনে একটি বাড়ির ভিতর থেকে অস্বাভাবিকভাবে উদ্ধার হয় শঙ্কর ব‌ইগা(২৫) নামে এক ব্যক্তির মৃতদেহ (deadbody)। ঘটনাকে কেন্দ্র করে রবিবার সকাল থেকেই ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

জানা গিয়েছে, রবিবার সকালে ঘুম থেকে উঠে একটি ঘরের ভেতর মৃতদেহ দেখতে পান পরিবারের সদস্যরা। তড়িঘড়ি খবর দেওয়া হয় খড়িবাড়ি থানায়। খবর পেয়ে পুলিস ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে। এদিকে, মৃত্যুর পর থেকেই পলাতক মৃতের বউ ও এক প্রতিবেশী বন্ধু। গ্রামবাসীদের অনুমান স্বামীকে খুন করে স্বামীর এক বন্ধুর সঙ্গে পালিয়ে গিয়েছেন স্ত্রী। মৃতের স্ত্রী ও বন্ধুর মধ্যে বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই এই ঘটনা বলে  সন্দেহ করছে স্থানীয়রা। তবে খুন না আত্মহত্যা তার তদন্তে নেমেছে খড়িবাড়ি থানার পুলিস।

ইতিমধ্যেই মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে পুলিস। সাত সকালে এমন ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। 


Follow us on :