১৬ মে, ২০২৪

Anubrata: অনুব্রতের বিরুদ্ধে প্রভাবশালী তত্ত্ব সিবিআইয়ের, জামিন নাকচ আদালতের
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-30 18:12:56   Share:   

ফের অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) জামিনের (Bail) আবেদন খারিজ করে দিল আদালত। প্রায় ৩২৩ দিন জেল হেফাজতে রয়েছেন তিনি। শুক্রবারও প্রভাবশালী তত্ত্ব খাড়া করে জামিনের বিরোধিতা করেন সিবিআই (CBI) আইনজীবী। শুক্রবার ভার্চুয়াল শুনানিতে অংশ নিয়েছিলেন অনুব্রত মণ্ডল। প্রথম থেকেই জামিনের জন্য আবেদন করে আসছিলেন অনুব্রতর আইনজীবী সোমনাথ চট্টরাজ। কিন্তু পাল্টা যুক্তি দেন সিবিআই আইনজীবী। দুপক্ষের শুনানি শেষে ফের জামিনের আবেদন খারিজ করে দেন বিচারক।

শুক্রবার শুনানি চলাকালীন, বিচারক রাজেশ চক্রবর্তী সি বি আইয়ের তদন্তকারী অফিসার সুশান্ত ভট্টাচার্যর উদ্দেশে বলেন, ২৮৩ জন সাক্ষীর বয়ান নেওয়া হয়েছে। আর কতজনের সাক্ষী লাগবে?? জবাবে সুশান্ত ভট্টাচার্য বলেন, তদন্তে নতুন নতুন তথ্য উঠে আসছে। তাই এখনও কয়েকজনের বয়ান প্রয়োজন। পাশাপাশি তিনি জানিয়ে দেন, দ্রুত শেষ করা হবে তদন্ত।

দুপক্ষের বক্তব্য শুনে প্রথমে রায়দান স্থগিত রাখেন বিচারক। যদিও তার ঘণ্টা দুয়েক পর অনুব্রত মণ্ডলের জামিনের আবেদন খারিজ করে দেন। ২০২২ সালের ১১ অগাস্ট সিবিআইয়ের হাতে গ্রেফতার হন অনুব্রত মণ্ডল। ইতিমধ্যে তাঁর বিরুদ্ধে ৫টি চার্জশিট জমা পড়েছে। তবে কবে থেকে ট্রায়াল শুরু হবে তা এখনও জানা যায়নি।


Follow us on :