১০ মে, ২০২৪

Dog: পথ কুকুরের তান্ডব আরামবাগে, কামড়ে-আঁচড়ে জখম ৭ জন
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-27 17:03:40   Share:   

এবার পথ কুকুরদের জন্য (Dog) আতঙ্ক ছড়াল হুগলির (Hooghly) আরামবাগে। বুধবার, আরামবাগ থানার সামনে এক মহিলা পুলিস কর্মী সহ সাত জনকে একটি কুকুর কামড় (Bite) দেয়। কুকুরের কামড়ে আহতদের চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে আরামবাগ মেডিকেল কলেজ হাসপাতালে। যার জেরে আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে হঠাৎ করেই একটি কুকুর আরামবাগ থানার সামনে ঘোরাঘুরি করতে থাকে। সেই সময় রাস্তার পথ চলতি মানুষ ও থানার পুলিস কর্মীদের দেখে তেড়ে যায় কুকুরটি। বেশ কয়েকজনকে কামড়ও বসিয়ে দেয় ওই কুকুরটি। কুকুরের কামড়ে জখম হয় সাত জন। তাঁদের মধ্যে একজন মহিলা পুলিস কর্মীও রয়েছে। জানা গিয়েছে, ওই পুলিসকর্মী থানা থেকে বাইরে বেরিয়ে ছিলেন। তখনই ওই কুকুরটি দেখে ছুটে গিয়ে কামড় দেয় ওই মহিলা পুলিস কর্মীকে। পাশাপাশি রাস্তার পথ চলতি মানুষদের দেখে ছুটে যায় কুকুরটি। কামড় দেয় আরও ছয় জন পথ চলতি মানুষকেও। 

কুকুরের কামড় থেকে বাঁচতে এখন রাস্তায় লাঠি হাতে বেরোতে হচ্ছে সাধারণ মানুষকে। যদিও ওই কুকুরটিকে ধরতে পারেনি কেউ। বর্তমানে কুকুরের কামড়ে জখমরা আরামবাগ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।


Follow us on :