১১ মে, ২০২৪

Canning: হোটলের ঘর থেকে উদ্ধার এক যুবকের মৃতদেহ, চাঞ্চল্য ক্যানিংয়ে
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-21 19:08:40   Share:   

হোটেলের ঘর থেকে উদ্ধার হল এক যুবকের ঝুলন্ত মৃতদেহ। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানার অন্তর্গত ক্যানিং বাসস্ট্যান্ড লাগোয়া এলাকায়। পুলিস সূত্রে খবর, মৃত ওই যুবকের নাম রাজেশ মণ্ডল। বাড়ি বারুইপুর থানার অন্তর্গত কেওড়াখালি এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে ক্যানিং থানার পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে। যুবকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্য়পক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

পাশাপাশি পুলিস এই ঘটনার তদন্ত শুরু করে মৃতদেহের গলায় একটি সরু দাগ   দেখে পেয়েছে। তবে কি খুন না আত্মহত্যা ইতিমধ্য়ে সে বিষয়েই শুরু হয়েছে তদন্ত। হোটেলের ঘর থেকে দুজনের খাবার ও একটি ঠাণ্ডা পানীয়ের বোতল উদ্ধার করেছে পুলিস। 

 জানা গিয়েছে, মৃত ওই যুবক মাঝে মধ্য়েই এক মহিলাকে নিয়ে হোটেলে সময় কাটাতে আসত। বুধবার সেই মহিলার সঙ্গে ওই যুবক সুন্দরবন টুরিস্ট লজ নামে ওই হোটেলে এসেছিলেন। কিন্তু মহিলা বেশ কিছুক্ষন আগেই ঘর থেকে বেরিয়ে যান। দীর্ঘক্ষণ রাজেশের কোন সাড়া শব্দ না পেয়ে হোটেল কর্মীরা ঘর খুলে দেখেন ঘরের ভিতরে রাজেশ গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করা হয়। কিন্তু ততক্ষনে মৃত্যু হয়েছে রাজেশের। এই বিষয়ে ক্যানিং থানায় খবর দিলে পুলিস এসে তদন্ত শুরু করেছে। হোটেলের সিসিটিভি ফুটেজ দেখে ওই মহিলাকে শনাক্ত করার চেষ্টা চালাচ্ছে পুলিস।


Follow us on :