১০ মে, ২০২৪

Howrah: আরপিএফ ব্যারাক থেকে এক মহিলা কনস্টেবলের মৃতদেহ উদ্ধার, খুনের অভিযোগ পরিবারের
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-22 12:19:15   Share:   

এক তরুণী আরপিএফ কর্মীর ঝুলন্ত দেহ (Dead Body) উদ্ধার। শুক্রবার হাওড়া (Howrah) দক্ষিণ-পূর্ব রেলের সাঁতরাগাছি স্টেশনের আরপিএফ (RPF) ব্যারাকের ঘটনা। রেলপুলিস মৃতদেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। তবে মৃতার পরিবারের অভিযোগ, ওই তরুণীকে খুন করা হয়েছে। এমনকি পরিবারের দাবি, এই ঘটনায় রেলপুলিসের তরফ থেকে লোকাল থানায় অভিযোগ দায়ের করতে বাধা দেওয়া হয়েছে।  

আরপিএফ সূত্রে জানা গিয়েছে, পুণম মিশ্র নামে বছর তেইশের ওই তরুণীকে শুক্রবার বেলা সাড়ে ১১টা নাগাদ ব্যারাকের একটি ঘরের দরজা ভেঙে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার করা হয়। সিলিং ফ্যানের ব্লেডের ওপর থেকে উদ্ধার করা হয় পুণমের মোবাইল। প্রাথমিকভাবে রেলপুলিসের অনুমান, ওই তরুণী আত্মঘাতী হওয়ার ছবি মোবাইলে তোলার চেষ্টা করেছিলেন। যদিও এ বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। মোবাইলটি পরীক্ষা করে দেখা হচ্ছে।

আরপিএফ সূত্রে আরও জানা গিয়েছে, ওই তরুণী কনস্টেবল ব্যারাকের যে ঘরে থাকতেন সেখানে তাঁর সঙ্গে আরও পাঁচজন সহকর্মী থাকতেন। কিন্তু তাঁদের মধ্যে ৩ জন ছুটিতে থাকায় একজন সহকর্মীর সঙ্গেই ওই তরুণী থাকছিলেন। কিন্তু শুক্রবার সকালে ওই সহকর্মী তরুণীও ডিউটিতে চলে যান। ফলে ঘরে একাই ছিলেন তিনি। শুক্রবার তাঁকে বারবার ডেকেও সাড়া না পেয়ে পরে দরজা ভেঙে ঘরে ঢোকে আরপিএফের আধিকারিকরা, এরপরই ওই তরুণীকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলতে থাকা দেখা যায়। 

রেলপুলিস জানায়, ওই তরুণীর বাড়ি বোকারোতে। দু’বছর আগেই তিনি চাকরিতে যোগ দেন। তখন থেকে সাঁতরাগাছিতেই পোস্টিং ছিল তাঁর। ঠিক কী কারণে ওই তরুণী আত্মঘাতী হয়েছেন তা এখনও পর্যন্ত পরিষ্কার হয়নি। 


Follow us on :