১১ মে, ২০২৪

Body rescue: কালীপুজোর পরের দিন রাজ্যের একাধিক জায়গায় মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-13 19:02:50   Share:   

কালীপুজোর পরের দিন অজ্ঞাত পরিচয় এক ব্যাক্তির মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য আলিপুরদুয়ারে। সোমবার ঘটনাটি ঘটেছে ফালাকাটা ব্লকের দলগাঁও ফরেস্টের এক নম্বর কম্পার্টমেন্টের সিকিয়া ঝোরা নদী সংলগ্ন এলাকায়। এখনও অবদি মৃত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। ঘটনাস্থলে জটেশ্বর ফাঁড়ির পুলিস গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। 

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, রাস্তার পাশ দিয়ে যাওয়ার পথে দেখতে পান অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তিকে। এরপর খবর দেওয়া হয় পুলিসকে। তবে মৃত ওই ব্যক্তিকে আগে কোনোদিন এলাকায় দেখা যায়নি বলে জানান স্থানীয়রা। মৃত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করার পাশাপাশি এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

পাশাপাশি এদিন সাতসকালে কোচবিহার শহর সংলগ্ন শিবযজ্ঞ রোড সংলগ্ন এলাকায় ড্রেনের মধ্যে থেকে উদ্ধার এক ব্যক্তির মৃতদেহ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুন্ডিবাড়ি থানার পুলিস গিয়ে মৃতদেহটি উদ্ধার করে কোচবিহার এম জে এন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পুলিস সূত্রে খবর, উদ্ধার হওয়া মৃত ব্যক্তির নাম সঞ্জয় কর্মকার। 

স্থানীয় সূত্রে খবর, প্রতিদিনের মতো এদিন সকালে হাঁটতে বেরিয়ে তাঁরা দেখতে পান ড্রেনের মধ্যে ওই ব্যক্তির মৃতদেহ পড়ে রয়েছে। এরপর খবর দেওয়া হয় পুলিসকে। খবর পেয়ে পুন্ডিবাড়ী থানার পুলিস গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। এই পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুন্ডিবাড়ী থানার পুলিস।


Follow us on :