১২ মে, ২০২৪

Howrah: ছাত্রকে শাস্তি দেওয়ার অপরাধ, শিক্ষককে বেধড়ক মারধরের অভিযোগ অভিভাবকের বিরুদ্ধে
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-12 17:22:52   Share:   

ক্লাসে দশম শ্রেণির ছাত্রকে শাস্তি দেওয়ার 'অপরাধ'। ইংরেজি শিক্ষককে বেধড়ক মারধরের অভিযোগ উঠল অভিভাবকের বিরুদ্ধে। হাওড়ার শ্যামপুরের নওদা নয়নচন্দ্র বিদ্যাপীঠ স্কুলের ঘটনা। জানা গিয়েছে, ওই ছাত্রকে কথা না শোনার জন্য কান ধরে ওঠবোস করিয়েছিলেন ওই শিক্ষক। একটা চড়ও মেরেছিলেন বলে অভিযোগ। শুধুমাত্র এই শাস্তির জন্য টিচার্স রুমে ঢুকে কীভাবে একজন শিক্ষককে এভাবে নিগ্রহ করা হল, সেই নিয়ে প্রশ্ন উঠছে।

জানা গিয়েছে, ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের মধ্যে একজন হলেন পড়ুয়ার মামা, আরেকজন মামার বন্ধু বলে খবর। তাঁদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের হয়েছে। 

জানা গিয়েছে,দশম শ্রেণির ইংরেজি ক্লাস চলছিল। সেইসময়, ওই ছাত্র ক্লাসের মধ্যে গোলমাল করে বলে অভিযোগ। তখন তাঁকে ক্লাস থেকে বেরিয়ে যেতে বলেন ওই ইংরেজি শিক্ষক। কিন্তু, সেকথা না শোনায়, ওই পড়ুয়াকে চড় মারেন ও কান ধরে ওঠবোস করান বলে অভিযোগ।

এরপরই স্কুলে চড়াও হন ওই পড়ুয়ার আত্মীয়-স্বজনরা। জানা গিয়েছে, ওই ছাত্রের মামা ও আরও বেশ কয়েকজন টিচার্স রুমে ঢুকে ওই ইংরেজির শিক্ষককে বেধড়ক মারধর করেন বলে অভিযোগ। কিল,চড়, ঘুসি কিছুই বাদ যায়নি। শুধু তাই নয়, টিচার্স রুমের আরও কয়েকজন শিক্ষকও আহত হন বলে খবর। ইতিমধ্যেই সেই ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে। যদিও ভিডিও-র সত্যতা যাচাই করেনি সিএন ডিজিটাল। এদিকে, এই ঘটনায় আতঙ্ক তৈরি হয়েছে শিক্ষকমহলে। তাঁদের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠছে।


Follow us on :