১২ মে, ২০২৪

Basirhat: কোলের শিশু ফিরল কোলে, পাচার চক্রের পর্দাফাঁস! তদন্তে বাদুড়িয়া পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-15 17:14:48   Share:   

সদ্যোজাতকে ছিনিয়ে নিয়ে গিয়েছিল পাচারকারী। তারপর রূদ্ধশ্বাস তদন্ত। মায়ের কোলে শিশু ফেরাল বাদুড়িয়া থানার পুলিস। পাচার চক্রের পর্দাফাঁস, গ্রেফতারি। যেন এক থ্রিলার সিনেমার প্লট। ১৪ দিন আগে উত্তর ২৪ পরগনার বেঁড়াচাপার একটি বেসরকারি নার্সিংহোমে পুত্র সন্তানের জন্ম দেন বসিরহাটের আগাপুর গ্রামের এক গৃহবধূ। ওই প্রসূতির একটু বেশিই যত্ন নিতেন নার্সিংহোমের আয়া পারভিনা ওরফে টুম্পা খাতুন। কথার মন্ত্রে মুগ্ধ হন প্রসূতি। তারপরই কোলের শিশু উধাও।

অভিযোগ, সদ্যোজাতকে চুরি করে নদীয়ার তেহট্টে চম্পট দেন অভিযুক্ত আয়া। শিশু-পরিবারের অভিযোগ পেয়েই বাদুড়িয়ার এসডিপিও অভিজিৎ সিনহা মহাপাত্রের নির্দেশে ও বাদুড়িয়া থানার আধিকারিক সিদ্ধান্ত মণ্ডলের নেতৃত্বে একটি গঠিত হয় তদন্ত টিম। শেষে আয়ার ফোন নম্বর ট্র্যাক করে নদীয়ার তেহট্ট থেকে পাকড়াও করা হয় মূল পাণ্ডা ওই আয়া সহ আরও ২ সাগরেদ অরূপ সরকার ও মণিরুল মণ্ডলকে। জেরায় ফাঁস হয় মোটা টাকার বিনিময়ে শিশু বিক্রির চক্রান্ত।

চেনা হাতের স্পর্শ পেতেই কান্না থামিয়েছে একরত্তি, ঠোঁটের কোণায় বোধহয় ফুটে উঠল বাঁকা হাসি। আর কোনও শিশু যেন মায়ের কোলছাড়া না হয়। পাচার চক্রের মূল খুঁজতে উঠে পড়ে লেগেছে পুলিস।


Follow us on :