১০ মে, ২০২৪

Siliguri: বাড়ির গ্রিলের সঙ্গে ঝুলছে যুবকের দেহ, শিলিগুড়িতে ব্যাপক চাঞ্চল্য
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-11 12:49:47   Share:   

গায়ে নেই কোনও জামাকাপড়। শরীরে রক্তের দাগ। গলায় বৈদ্যুতিক কেবলের ফাঁস লাগানো অবস্থায় একটি বাড়ির গ্রিলের সঙ্গে যুবকের ঝুলন্ত দেহ (Hanging Body) উদ্ধার হল সোমবার সাত সকালে। খবর পেতেই শিলিগুড়ি (Siliguri) থানার পুলিস ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। অজ্ঞাতপরিচিত যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয়রা। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। উদ্ধার হওয়া যুবকের নাম ও পরিচয় এখনও জানা যায়নি।

জানা গিয়েছে, ঘটনাটি শিলিগুড়ি পুরনিগমের ২৩ নম্বর ওয়ার্ডের ডাবগ্রাম এলাকার। এদিন সকালে কাজে যাওয়ার সময় স্থানীয় এক বাসিন্দা ওই অজ্ঞাত পরিচিত যুবকের রক্তাক্ত ঝুলন্ত দেহ দেখতে পান। মূহুর্তেই সেই খবর ছড়িয়ে পড়ে। পুলিসের প্রাথমিক অনুমান, ওই যুবককে অন্য কোথাও খুন করে তাঁর রক্তাক্ত দেহ ঝুলিয়ে দেওয়া হয়েছে।

স্থানীয়দের দাবি, এই ঘটনা কোনও একজনের পক্ষে ঘটানো সম্ভব নয়। একাধিক কেউ জড়িত থাকতে পারে। তাঁদের আরও দাবি, বেশ কিছুদিন যাবৎ এলাকায় বহিরাগতদের দৌরাত্ম্য বাড়ছে। থানায় তা নিয়ে লিখিত অভিযোগও করা হয়েছে। এর ফলেই এই ঘটনা বলে দাবি করছেন স্থানীয় এক ব্যক্তি।

গোটা ঘটনায় দুষ্কৃতীদের যোগ রয়েছে বলে মনে করছেন বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ। পুলিস যথাযথ তদন্তের মাধ্যমে অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবিও জানিয়েছেন তিনি।


Follow us on :