১৬ মে, ২০২৪

Siliguri: স্কুল ইউনিফর্ম পরা ছাত্রীর দেহ উদ্ধার শিলিগুড়িতে, ধর্ষণে বাধা পেয়েই খুন, গ্রেফতার অভিযুক্ত
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-22 16:43:52   Share:   

স্কুল ছাত্রীকে মাথা থেঁতলে খুনের অভিযোগে সোমবার রাতে গ্রেফতার (Arrest) করা হয়েছে মূল অভিযুক্তকে। যৌন নির্যাতনে বাধা পেতেই ইট দিয়ে মাথায় আঘাত করে শিলিগুড়িতে খুন নাবালিকা স্কুল পড়ুয়াকে। প্রাথমিক তদন্তে এমনটাই জানতে পেরেছে পুলিস। পুলিস জানিয়েছে, মূল অভিযুক্তের নাম মহম্মদ আব্বাস। মঙ্গলবার ধৃতকে আদালতে পেশ করা হয়। তদন্তের স্বার্থে ১০ দিনের পুলিসি হেফাজতের আর্জি জানিয়েছে পুলিস।

সোমবার সন্ধ্যা নাগাদ মাটিগাড়া থানা অধীন মোটাজোত এলাকায় পরিত্যক্ত একটি জমি থেকে এক নাবালিকা স্কুল পড়ুয়ার রক্তাক্ত নিথর দেহ উদ্ধার হয়। সেই ঘটনার তদন্তে নেমে ১২ ঘণ্টার আগেই সাফল্য পেল পুলিস। মাটিগাড়ার লেলিন কলোনীর বাড়ি থেকেই অভিযুক্তকে গ্রেফতার করে মাটিগাড়া থানা পুলিস। গ্রেফতারের পরে জিজ্ঞাসাবাদের সময় অভিযুক্ত খুনের ঘটনা স্বীকার করে নেয়। তবে মৃতা ওই নাবালিকার সঙ্গে অভিযুক্তের কতদিনের এবং কী সম্পর্ক ছিল তা এখনও স্পষ্ট নয়। তদন্ত জারি রেখেছে পুলিস।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, সোমবার স্কুল ছুটির পর ওই পড়ুয়া হাঁটা পথেই মোটাজোত পৌঁছয়। অন্যদিকে, পেশায় খালাসি ধৃত মহম্মদ আব্বাস সাইকেলে ছিল। ঘটনার পরই ধৃত এলাকা ছেড়ে চম্পট দিয়েছিল। তবে সিসিটিভি ক্যামেরায় ফুটেজ অবশেষে অভিযুক্তকে ধরিয়ে দিল। একইসঙ্গে স্থানীয়দের বয়ান সহ তথ্য প্রমাণের ভিত্তিতে ওই যুবককে গ্রেফতার করা হয় রাতেই।

ঘটনা প্রসঙ্গে ডিসিপি অভিষেক গুপ্তা জানিয়েছেন, মৃতা ওই ছাত্রীকে যৌন নির্যাতনের চেষ্টা করা হয়েছিল। বাধা পেতেই ইট দিয়ে মাথায় আঘাত করা হয়। গোটা ঘটনার তদন্ত করছে পুলিস।


Follow us on :