১০ মে, ২০২৪

Raiganj: প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে ধারালো অস্ত্রের কোপ যুবকের, চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-24 17:42:38   Share:   

প্রেমের (Love) প্রস্তাবে সায় না দেওয়ায় এক গৃহবধূকে (Housewife) ধারালো অস্ত্র (Weapons) দিয়ে আঘাতের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। রবিবার, রায়গঞ্জের (Raiganj) বাঙালবাড়ি হাটে ঘটনাটি ঘটেছে। পুলিস সূত্রে খবর, আহত গৃহবধূর নাম বাসন্তী বর্মন। বাড়ি রায়গঞ্জের বামুনগ্রামে। রক্তাক্ত জখম অবস্থায় ওই মহিলাকে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসাপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় ব্য়পক চাঞ্চল্য ছড়িয়েছে বাঙালবাড়ি এলাকায়। 

আহত গৃহবধুর স্বামীর অভিযোগ, রবিবার রাতে ওই গৃহবধু তাঁর স্বামীর সঙ্গে বাঙালবাড়ি হাটে গিয়েছিলেন। হাট থেকে বাড়ি ফেরার পথে সেই সময় আচমকাই তাঁকে ধারালো অস্ত্রের আঘাত করে এক যুবক। ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়ে পড়েন ওই গূহবধূ। গৃহবধুর স্বামীর আরও অভিযোগ, অভিযুক্ত ওই যুবক বেশ কিছুদিন ধরে তাঁর স্ত্রীকে প্রেমের প্রস্তাব দিচ্ছিল। তবে প্রেমে সায় না পাওয়ায় তার স্ত্রীর ওপর ক্ষোভে আঘাত করে গা ঢাকা দেয় ওই যুবক। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, ঘটনায় অভিযুক্ত যুবকের নাম সুভাষ বর্মন। বাড়ি কালিয়াগঞ্জের পুড়িয়া মহেশপুর এলাকায়। তবে শুধুই প্রেম প্রস্তাবের নারাজ না কি অন্য় কোনও কারণে রয়েছে তা জানাতে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস প্রশাসন।  


Follow us on :