১৭ মে, ২০২৪

TMC: এগরার বিস্ফোরণের ঘটনাস্থলে তৃণমূল প্রতিনিধি দলকে ঢুকতে বাধা, চোর চোর স্লোগান
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-17 20:26:41   Share:   

পূর্ব মেদিনীপুরের এগরায় (Egra) গ্রামবাসীদের বিক্ষোভের মুখে তৃণমূলের (TMC) প্রতিনিধি দল। বুধবার সাহারা গ্রামে নিহতদের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে বাধার মুখে পড়লেন রাজ্যের মন্ত্রী (Minister) মানস ভুঁইঞা-সহ তৃণমূলের নেতা-নেত্রীরা। কার্যত বাধ্য হয়েই গ্রামে ঢোকার আগে সেখান থেকে বেরিয়ে আসেন তাঁরা। এই ঘটনায় বিজেপির ষড়যন্ত্র রয়েছে বলে অভিযোগ মানস ভুইঞার। এর পিছনে সিপিএম এবং বিজেপি দুয়ের মদত রয়েছে বলেই অভিযোগ করেছেন তৃণমূল নেত্রী দোলা সেন।

এদিনই বিস্ফোরণের গ্রামে গিয়েছিল রাজ্যের বিরোধী দলবিজেপি। গোটা ঘটনার জন্য পুলিশকেই দায়ী করেন তারা। দাবি করেন এই ঘটনায় এনআইএ তদন্তের। এই ব্যাপারে এদিনই তাঁকে মামলা করার অনুমতি দিয়েছে কলকাতা হাই কোর্ট। বৃহস্পতিবার এই মামলার শুনানি হতে পারে বলে মনে করা হচ্ছে। 

এই অবস্থাতেই এগরার গ্রামে গিয়েছিল তৃণমূলের প্রতিনিধি দল। খানিকক্ষণ গ্রামবাসীদের সঙ্গে কথা বলার পরেই অভিযোগ কার্যত তাঁদের ঘিরে ফেলেন গ্রামবাসীরা। চোর চোর স্লোগান দেওয়ার অভিযোগ করা হয়েছে গ্রামবাসীদের বিরুদ্ধে। পরিস্থিতি হাতের বাইরে যেতে পারে, এই আশঙ্কায় তৃণমূল প্রতিনিধিদের ওই এলাকা থেকে সরিয়ে দেওয়া হয়। প্রতিক্রিয়ায় মানস ভুঁইঞা জানিয়েছেন, মুখ্যমন্ত্রীর নির্দেশে তাঁরা এসেছিলেন। কিন্তু কিছু বিজেপির গুন্ডা এখানে অশান্তি পাকানোর চেষ্টা করে।


Follow us on :