ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
Terrible-fire-on-Ashtami-Howrah-residents-in-panic
Howrah: অষ্টমীতে ভয়ানক অগ্নিকাণ্ড, আতঙ্কে হাওড়াবাসী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-03 14:58:33


অষ্টমীর (Ashtami) সকালেই শহরে ঘটে গেল ভয়ানক অগ্নিকাণ্ড (fire)। হাওড়া (Howrah) সালকিয়ায় একটি অফিসে হঠাৎই আগুন লাগে। ঘটনাস্থলে খবর পেয়ে দমকলের দুটি ইঞ্জিন এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, অষ্টমীর সকালেই উত্তর হাওড়ার গোলাবাড়ি থানা অন্তর্গত ডবসন রোড (Dobson Rd) এলাকার একটি বন্ধ অফিসের ভেতর থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। ধোয়া দেখতে পেয়ে এলাকায় আতঙ্ক (panic) ছড়িয়ে পড়ে। তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলে। গোলাবাড়ি থানার পুলিস ও দমকলের দুটি ইঞ্জিন গিয়ে পৌঁছয় ঘটনাস্থলে।

যদিও ছুটি থাকার কারণে অফিস বন্ধ রয়েছে বলেই জানিয়েছে স্থানীয় বাসিন্দারা। আগুন কী করে লাগলো তা এখনও স্পষ্ট নয়। স্থানীয়রা আরো জানিয়েছে, ওই বিল্ডিং-এর চার তলায় একটি ঋণ প্রদানকারী সংস্থার অফিস থেকে এই ধোঁয়া বেরোতে দেখা যায়। আগুন ছড়ানো বা ভয়াবহ আকার ধারণ করার আগেই দমকল কর্মীরা দ্রুততার সঙ্গে কাজ শুরু করে। বেশ কিছুক্ষণের চেষ্ঠায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে সাত সকালে এমন ঘটনায় চাঞ্চল্য় ছড়িয়ে পড়ে এলাকায়। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন