২৬ ফেব্রুয়ারী, ২০২৪

Siliguri: টিউশনি পড়ানোর নামে নাবালিকা ছাত্রীকে যৌন হেনস্থা্র চেষ্টা, গ্রেফাতর শিক্ষক
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-09 16:37:50   Share:   

নাবালিকা স্কুল ছাত্রীকে যৌন নিগ্রহের চেষ্টার অভিযোগ। ঘটনায় লিখিত অভিযোগ দায়ের হতেই অভিযুক্ত স্কুল শিক্ষককে গ্রেফতার করল শিলিগুড়ি মহিলা থানার পুলিস। শুক্রবার ধৃতকে আদালতে পেশ করা হয়। অন্যদিকে, এই ঘটনায় অভিযুক্ত ওই শিক্ষকের কঠোর শাস্তির দাবি তুলে তার চাকরি থেকে বরখাস্ত করার আর্জি জানিয়ে জেলা বিদ্যালয় পরিদর্শকের সঙ্গে দেখা করলেন এবিভিপির সদস্যরা। 

অভিযোগ, মহম্মদ আলম নামে ওই স্কুল শিক্ষক টিউশনি পড়ানোর নামে এক স্কুল ছাত্রীকে ডেকে যৌন হেনস্তার চেষ্টা করে। ঘটনাটি ঘটেছে চলতি বছরের ৩ রা জানুয়ারি। বেশ কিছুদিন বিষয়টি ধামাচাপা থাকলেও সম্প্রতি তা প্রকাশ্যে আসে। এরপরই থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। অন্যদিকে, অভিযুক্ত ওই শিক্ষক অসুস্থতার কারণ দেখিয়ে শিলিগুড়ি শহরের সেবক রোড এলাকার একটি নার্সিংহোমে ভর্তি হন। সেখানেই চিকিৎসাধীন থাকা অবস্থায় পুলিস তাকে গ্রেফতার করে। 

শুক্রবার নার্সিংহোমের তরফে অভিযুক্ত ওই শিক্ষককে ছেড়ে দেওয়া হলে তৎক্ষনাৎ তাকে আদালতে পেশ করা হয়। এরপর এদিন জেলা বিদ্যালয় পরিদর্শকের অফিসের সামনে বিক্ষোভ দেখানো হয় এবিভিপির তরফে। তাদের দাবি অবিলম্বে ওই শিক্ষককে চাকরি থেকে বরখাস্ত করতে হবে।


Follow us on :