২৬ ফেব্রুয়ারী, ২০২৪

Sheikh Shahjahan: বাংলাদেশে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল 'সন্দেশখালির বাঘ' শেখ শাহজাহান! এখন কোথায়?
CN Webdesk      শেষ আপডেট: 2024-01-06 13:00:57   Share:   

শুক্রবার সন্দেশখালির ঘটনার পর সরবেড়িয়া এলাকা পুরো থমথমে। খোঁজ নেই বাহুবলী তৃণমূল নেতার। বাড়িতে ঝুলছে তালা। বেপাত্তা বেতাজ বাদশা শাহজাহান। সূত্র মারফত জানা গিয়েছে, রাতে বাংলাদেশ পালানোর চেষ্টাও করেছিল তৃণমূল নেতা শেখ শাহজাহান। কিন্তু শেষ পর্যন্ত ব্যর্থ হয়। তবে জানা গিয়েছে, তার ফোন ট্র্যাক করতেই লোকেশন বাড়ির ভেতর দেখাচ্ছে। ফলে অনুমান করা হয়েছে, বাড়িতেই রয়েছেন তিনি। তাই এবার লুক আউট নোটিশ জারি করা হয়েছে, যাতে কোনওরকম ভাবে বর্ডার পেরিয়ে বাংলাদেশে প্রবেশ করতে না পারেন।

সন্দেশখালিতে জ্যোতিপ্রিয় ঘনিষ্ঠ দাপুটে নেতা শেখ শাহজাহানের বাড়িতে রেশন বণ্টন দুর্নীতির তদন্ত করতে গিয়ে হামলার মুখে পড়তে হয় ইডি আধিকারিকদের। এর পর থেকেই পুরো এলাকায় থমথমে পরিবেশ। কিন্তু এখনও পর্যন্ত অধরা অভিযুক্তরা। শাহজাহানও নিখোঁজ। এরপরই আজ অর্থাৎ শনিবার ইডি বিএসএফ-এর কাছে লুক আউট নোটিশ জারি করেছে। সেন্ট্রাল আইবিকেও নোটিশ দেওয়া হয়েছে। কারণ জানা গিয়েছে, গতকাল বাংলাদেশ পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল শাহজাহান, কিন্তু ব্যর্থ হয়। বাংলাদেশে নির্বাচন থাকার কারণে বর্ডার সিল থাকার জন্য বাংলাদেশ যেতে পারেনি। তাই ফের তিনি সন্দেশখালিতে ফিরে আসেন এবং একাধিক আইনজীবীর সঙ্গে পরামর্শ করেন বলে সূত্রের খবর। এছাড়া জানা গিয়েছে, খুব শীঘ্রই তিনি আত্মসমর্পণ করতে পারেন। উল্লেখ্য, বাংলাদেশে আত্মীয় পরিজনদের নামে চারটি চালকল কসাইখানা আত্মীয় পরিজনদের নামে একাধিক সম্পত্তি রয়েছে।

এদিকে শাহজাহানের অনুগামীরা আজও জানিয়েছে, 'এলাকাতেই রয়েছেন শেখ শাহজাহান। তিনি পালিয়ে যাওয়ার মানুষ নন। এলাকার মানুষের কাছে তিনি একজন ভগবান। তিনি সন্দেশখালির বাঘ। তিনি যেখানেই থাকবেন সেটাই তাঁর এলাকা। উনি খুব বিচক্ষণ মানুষ। ঠিক সময় সামনে আসবেন।'


Follow us on :