২৬ এপ্রিল, ২০২৪

MSD: মুর্শিদাবাদের সাংসদের গাড়ি চাপায় শিশুমৃত্যু! গ্রেফতার চালক, বাজেয়াপ্ত ঘাতক গাড়ি
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-17 10:25:58   Share:   

মুর্শিদাবাদের তৃণমূল সাংসদ (TMC MP) আবু তাহের খানের গাড়ির ধাক্কায় মৃত্যু এক শিশুর (Child Death)। বুধবারের এই ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছিল মুর্শিদাবাদের নওদায়। রাস্তা অবরোধ করে প্রবল বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। জেলার (Murshidabad) এক পুলিসকর্তা দুর্ঘটনার কথা স্বীকার করে জানান, এই ঘটনায় আমরা আইনি পথে তদন্ত শুরু করেছি। ঘাতক গাড়িকে বাজেয়াপ্ত করে অভিযুক্ত চালককে গ্রেফতার করেছি।

দুর্ঘটনার কবলে পড়া শিশুকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি, বুধবার জানান সেই পুলিসকর্তা। ঘটনার পর অবশ্য তৃণমূল সাংসদের যুক্তি, 'হঠাৎ বাচ্চাটি কোথা থেকে চলে এসে গাড়িতে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে আমরা ওই শিশুকে এনে মেডিক্যাল কলেজে ভর্তি করি, অবস্থা আশঙ্কাজনক।' যদিও চিকিৎসাধীন অবস্থাতেই সেই শিশুর মৃত্যু হয়েছে।

নওদা পিপড়েখালি এলাকায় এক জনবহুল বাজারে ৬-৭ বছর বয়সি ওই শিশুকে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়তে দেখে ছুটে আসেন স্থানীয়রা। জানা গিয়েছে, মৃত শিশুর বাড়ি গঙ্গাধারী গ্রামে। শিশুর পরিবারের এক সদস্য জানান, ব্যাঙ্কের কাজে শিশুর মা বাচ্চাটিকে নিয়ে এসেছিল। তারপরেই এই ঘটনা আমরা সঙ্গে সঙ্গে চিকিৎসার জন্য নিয়ে আসি। 


Follow us on :