১০ মে, ২০২৪

Sukanta: কালিয়াগঞ্জ-কাণ্ডে শাস্তির দাবিতে এসপি অফিসে ধরণায় সুকান্ত, রাজ্যে আসছে শিশু সুরক্ষা কমিশন
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-22 15:48:26   Share:   

কিছুদিনের ফারাকেই ফের রাজ্যে আসতে চলেছে এনসিপিসিআরের (NCPCR)। আজ অর্থাৎ শুক্রবার রাজ্যে আসতে পারে এনসিপিসিআরের একটি দল। সূত্রের খবর, সম্প্রতি মালদহ এবং তিলজলার শিশু নিগ্রহের (Minor) ঘটনায় রাজ্য এসেছিলেন এনসিপিসিআর সদস্যরা এবং এনসিপিসিআর সভাপতি প্রিয়াঙ্ক কানুনগো (Priyank Knungo)। যার পরে রাজ্য-কেন্দ্র দ্বন্দ্ব চরমে উঠেছে। প্রিয়াঙ্ক কানুনগো অবশ্য রাজ্য পুলিসের বিরুদ্ধে অভিযোগ তুলে, আদালতকে উপযুক্ত ব্যবস্থা নিতে অনুরোধ করেছেন।

আজ অর্থাৎ শনিবার কালিয়াগঞ্জের কিশোরী নিগ্রহের ঘটনায় ফের রাজ্যে আসতে চলেছেন প্রিয়াঙ্ক কানুনগো। শনিবার তিনি বলেন, 'রাজ্যের আইন শৃঙ্খলা বিঘ্নিত, পশ্চিমবঙ্গে শিশু নিগ্রহের ঘটনা দিনের পর দিন বেড়ে চলেছে।'

পাশাপাশি, মৃতার পরিবারের সঙ্গে দেখা করে এসে, তিনি উত্তর দিনাজপুর পুলিশ সুপারের অফিসের ধরণায় বসেন। শনিবার দুপুর থেকেই কালিয়াগঞ্জের ঘটনাস্থলে পৌঁছেছেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। কালিয়াগঞ্জ পৌঁছে তিনি মৃতার পরিবারের সঙ্গে দেখা করেন এবং বেশ কিছুক্ষণ কথা বলেন। এরপর তিনি মৃতার পরিবারকে আশ্বস্ত করেন ও সঠিক বিচার পাইয়ে দেওয়ারও প্রতিশ্রুতি দেন। পাশাপাশি সুকান্ত মজুমদার এদিন রাজ্য পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন এবং বলেন, 'রাজ্যে এরকম সন্ত্রাস বেড়ে চলেছে, আইনশৃঙ্খলার অবনতি ঘটছে।' এছাড়া তিনি অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানান।


Follow us on :