০৫ মার্চ, ২০২৪

Naihati: স্বামীর অত্য়াচারে নিজের ছেলেকে খুন করে আত্মঘাতী স্ত্রী, চাঞ্চল্য নৈহাটিতে
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-05 12:27:20   Share:   

বিয়ের পর থেকে মদ্য়প অবস্থায় অত্য়াচার চালাত স্বামী। প্রতিদিন স্বামীর অত্য়াচার সহ্য় করতে না পেরে আত্মহননের সিদ্ধান্ত নিলেন স্ত্রী। নিজের চার বছরের শিশু পুত্রকে মেরে আত্মঘাতী হলেন মা। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে নৈহাটি পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের অরবিন্দ পল্লীতে। 

সূত্রের খবর, শুভঙ্কর অধিকারীর ও তাঁর স্ত্রী বিশ্বমিত্রা অধিকারীর চার বছরের সন্তান নিয়ে সংসার তাঁদের। অভিযোগ, শুভঙ্কর প্রায়ই নেশাগ্রস্ত অবস্থায় বাড়ি ফিরতেন। যার ফলে সাংসারিক অশান্তি লেগেই থাকত। রবিবার সেই অশান্তি চরমে পৌঁছে গিয়েছিল। নিত্য়দিনের ঝামেলা অশান্তি সহ্য় করতে না পেরে বিশ্বমিত্রা অধিকারী তাঁর বছর চারেকের ছেলে সৌমিক অধিকারীকে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে হত্যা করে। পরে নিজেও আত্মঘাতী হন।

খবর পেয়ে ঘটনাস্থলে নৈহাটি থানার পুলিস এসে মা ও শিশুর নিথর দেহ উদ্ধার করে নৈহাটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাদের মৃত বলে ঘোষণা করে। তবে কী কারণে ছেলে ও মা একইসঙ্গে আত্মঘাতী হল? তা নিয়ে দ্বন্ধে রয়েছে পুলিস। হত্যা না আত্মঘাতী তা নিয়ে তদন্ত শুরু করেছে নৈহাটি থানার পুলিস। ইতিমধ্যে মৃত বিশ্বমিত্রা অধিকারীর স্বামী শুভঙ্কর অধিকারীকে আটক করেছে পুলিস।


Follow us on :