১৫ এপ্রিল, ২০২৪

Sandeshkhali: ব্রিগেড নয়, ন্যাজাটমুখী, কর্মসংস্থান-দুর্নীতি রোধের বার্তা শুভেন্দু-সুকান্তর
CN Webdesk      শেষ আপডেট: 2024-03-10 18:02:58   Share:   

একদিকে শাসকের ব্রিগেড, অন্যদিকে পদ্মশিবিরের ন্যাজাট। রাজ্যে একই দিনে দুই হাইভোল্টেজ ইভেন্ট। সন্দেশখালি ইস্যুতে কোনদিকে পাল্লা ভারী থাকবে, তা নিয়ে নজর ছিল সবপক্ষের। কিন্তু রবিবার সকাল থেকে দেখা গেল ধামাখালি, ভোলাখালি সহ বিভিন্ন ফেরিঘাট ঢেকেছে পদ্মের পতাকায়। লঞ্চ বোঝাই করে মানুষও সকাল সকাল রওনা দিয়েছেন বিজেপি সভায় যোগ দিতে। সভায় বক্তব্যের শুরুতেই সন্দেশখালির লড়াইকে কুর্ণিশ, পাশে থাকার বার্তা শুভেন্দু-সুকান্তদের। তাঁদের সঙ্গে গলা মেলালেন সন্দেশখালির বাসিন্দারা।

মহিলাদের আন্দোলন, প্রতিবাদ আর বহু অপেক্ষার পর গ্রেফতার সন্দেশখালির একদা ত্রাস শাহজাহান-শিবু-উত্তমরা। যাদের নামে এক সময় কাঁপত সন্দেশখালি, আজ তারাই গরাদের ওপারে। বীরভূমের কেষ্টর সঙ্গে তুলনা করে কটাক্ষ সুকান্ত মজুমদারের।

শিবু-উত্তম-শাহজাহান গারদে। সন্দেশখালির বাসিন্দারা বলছেন, এখন তাঁদের উপর জোর করার লোক নেই। ঘরে বসে আছেন তৃণমূলের বুথ সভাপতি খোদ। ব্রিগেডের গর্জনে না গিয়ে বাড়িতেই সন্দেশখালির ১৭১ নম্বর বুথের তৃণমূল সভাপতি মন্টু মাইতি। সিপিএম থেকে আসা শিবু-উত্তম-শাহজাহানরাই তৃণমূল শেষ করেছে। তিনি বিস্ফোরক মন্তব্য করলেন সিএন-এর ক্যামেরার সামনে।



Follow us on :