০১ মার্চ, ২০২৪

Howrah: আজব কাণ্ড! মালিককে কারখানার ভিতরে আটকে লক্ষাধিক টাকা এবং ফোন নিয়ে চম্পট শ্রমিকের
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-05 19:24:06   Share:   

নতুন পদ্ধতিতে চুরির উপায়। মালিককে কারখানার ভিতরে বন্ধ করে চুরি শ্রমিকের। এরপর ঘটনাস্থল ছেড়ে চম্পট দিল অভিযুক্ত শ্রমিক। জানা গিয়েছে, এক লক্ষেরও বেশি টাকা ও মোবাইল ফোন চুরি করেছে শ্রমিক। ঘটনাটি ঘটেছে হাওড়ার সালকিয়া বিবির বাগান অঞ্চলে। 

জানা গিয়েছে, সোমবার রাতে হোসিয়ারি ব্যবসায়ী শ্যামসুন্দর দাস তাঁর নতুন শ্রমিক ঈশান মোদিকে সঙ্গে নিয়ে কারখানাতে শুয়েছিলেন। কারণ ভোর হতে না হতেই মঙ্গলা হাটে মাল বেচতে যেতে হবে। তাই তাঁরা কারখানাতেই শুয়েছিল। ৩২৯ নম্বর জি টি রোড সালকিয়া বিবির বাগানে কমলা ভবন এর নিচেই কারখানাটি অবস্থিত ছিল। অভিযোগ, সতর্ক থাকলে রাতে মালিক ঘুমিয়ে পড়ার পর সেই সুযোগ কাজে লাগান অভিযুক্ত ঈশান মোদি। এরপর কারখানার থাকা ক্যাশব্যাগ থেকে সমস্ত টাকা এবং মোবাইল ফোন নিয়ে মালিককে কারখানার মধ্যে বন্ধ করে তালা দিয়ে চম্পট দেন।

এরপর কারখানায় আটকে থাকা মালিক ছটফট করেন এবং বাইরে আসার জন্য ডাকাডাকি শুরু করেন। তারপর চিৎকার-চেঁচামেচি শুনে রাত দেড়টার পর বাড়ির লোক এবং এলাকার লোকজন এসে তালা ভেঙে উদ্ধার করে মালিক শ্যামসুন্দর দাসকে। এ বিষয়ে গোলাবাড়ি থানায় অভিযোগ দায়ের করার পর পুলিস গোটা ঘটনার তদন্ত শুরু করছে।


Follow us on :