২৬ এপ্রিল, ২০২৪

TMC: বিপুল পরিমাণ গাঁজা সহ গ্রেফতার খড়দহ তৃণমূল ব্লক সভাপতির ছেলে
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-25 11:18:28   Share:   

বিপুল পরিমাণ গাঁজা সহ গ্রেফতার (Arrest) খড়দহ (Khardaha) তৃণমূল (TMC) ব্লক সভাপতির ছেলে। বারাকপুর পুলিস কমিশনারেটের (Barrackpore Police Commissionerate) গোয়েন্দা বিভাগ গত কয়েকদিন আগে ঘোলা উত্তর তালবান্দা থেকে গাঁজা মাফিয়া টুলু বিশ্বাসকে গ্রেফতার করেছিল। আর তার এক সপ্তাহ কাটতে না কাটতেই এবার ৫ কেজি গাঁজা সহ গ্রেফতার হল তৃণমূল নেতার ছেলে।

ঘোলা মুড়াগাছা মোড় এলাকা থেকে উদ্বাস্তু সেলের খড়দহ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি স্বপন বিশ্বাসের ছেলে দেবব্রত বিশ্বাসকে ৫ কেজি গাঁজা সহ গ্রেফতার করলেন বারাকপুর পুলিশ কমিশনারেটের গোয়েন্দা দফতরের আধিকারিকেরা। দুর্গাপুজোর আগে এই ধরনের অভিযান গুরুত্বপূর্ণ বলে মনে করছেন অনেকে।

গোয়েন্দা দফতর সূত্রে খবর, এঁদের সঙ্গে আর কোন কোন চক্র জড়িত আছে তা তদন্ত করে দেখছে ঘোলা থানার পুলিস ও বারাকপুর পুলিশ কমিশনারেটের গোয়েন্দা দফতর। গ্রেফতার হওয়া তৃণমূল নেতার ছেলে এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী বলে পরিচিত। এলাকায় প্রভাবশালী হওয়ায় ছেলের গ্রেফতারির প্রসঙ্গে তৃণমূলের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। বিজেপির তরফ থেকে তীব্র প্রতিক্রিয়া জানিয়ে বলে, তৃণমূল কংগ্রেস যুবসমাজকে চাকরির ব্যবস্থা না করে মদ,গাঁজা, জুয়ায় লিপ্ত করে দিয়েছে।


Follow us on :