২৬ এপ্রিল, ২০২৪

Bhatpara: ফের শ্যুটআউট ভাটপাড়ায়, বন্ধুর গুলিতে জখম যুবক কলকাতার হাসপাতালে চিকিৎসাধীন
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-31 11:42:07   Share:   

ফের উত্তপ্ত ভাটপাড়া (Bhatpara)। ভরসন্ধ্যায় শুটআউটের ঘটনায় চাঞ্চল্য ১৩ নম্বর ওয়ার্ডের বারুইপাড়া (Baruipara) এলাকায়। বন্ধুর গুলিতেই জখম (injured) হয় ওই এলাকার এক যুবক।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আহত যুবকের নাম মহম্মদ খুরশিদ৷ বয়স ৩০ বছর৷ ওই যুবকের পেটে গুলি মেরে চম্পট দেয় তাঁরই বন্ধু মহম্মদ শাহাজাদ। গুলিবিদ্ধ হয়ে আশঙ্কাজনক অবস্থায় পিজি হাসপাতালে (hospital) চিকিৎসাধীন মহম্মদ খুরশিদ। তবে সঠিক কী জন্য তাঁকে গুলি করা হল, তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্তে নেমেছে ভাটপাড়া থানার পুলিস। পরিবার সূত্রে খবর, মঙ্গলবার সন্ধ্যায় মহম্মদ শাহাজাদ বাড়ি থেকে ডেকে নিয়ে যায় মহম্মদ খুরশিদকে। এরপরই বাড়িতে খবর আসে মহম্মদ খুরশিদ গুলিবিদ্ধ হয়েছেন। আতঙ্কে পরিবার।

প্রসঙ্গত, এর আগে ভাটপাড়া পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের বাকর মোল্লা এলাকায় সালামউদ্দিন আনসারি ওরফে মুকুল নামে ইমারতি দ্রব্যের এক ব্যবসায়ীকে গুলি করা হয়েছিল। চা খাওয়ার নাম করে বাড়ি থেকে ডেকে এনে সালামউদ্দিন আনসারিকে খুব কাছ থেকে মাথায় গুলি করেছিল দুষ্কৃতীরা। আবার ফের শুটআউটের ঘটনা। কিন্তু এই অস্ত্র আসছে কোথা থেকে তা নিয়েই প্রশ্ন তুলেছেন স্থানীয়রা। 


Follow us on :