১৩ মে, ২০২৪

Shoot: পারিবারিক অশান্তির জেরে গুলি! ঘটনায় আহত এক মহিলা, তদন্তে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-16 17:32:41   Share:   

পারিবারিক বিবাদের জেরে গুলিবিদ্ধ (Shot) মহিলা। ঘটনায় গুরুতর জখম (Injury) হন ওই মহিলা। মঙ্গলবার সকালে কোচবিহার জেলার শীতলকুচির পাঠান টুলি এলাকায় এই ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, আহত ওই মহিলার নাম রাশেদা বিবি। অভিযোগ, নিজেদের পরিবারের লোকই গুলি চালিয়েছে। গুলি চালানোর ঘটনায় ব্য়পক চাঞ্চল্য় ছড়িয়েছে এলাকায়। 

স্থানীয় সূত্রে খবর, প্রত্যক্ষদর্শীরা ওই আহত মহিলাকে উদ্ধার করে প্রথমে তড়িঘড়ি পার্শ্ববর্তী শীতলকুচি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যায়। তবে সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। আহত মহিলার ছেলে জানিয়েছে, এক আত্মীয়ের চাষের জমিতে তাঁদের ছাগল ঢুকে গিয়েছিল। সেই কারণে প্রথমে ঝামেলা শুরু হয়। তারপর তাঁদের আত্মীয়দের মধ্য়ে একজন গুলি চালায় এবং সেই গুলি গিয়ে লাগে রাশেদা বিবির গায়ে। 

কিন্তু কিভাবে গুলি লাগলো আর ঠিক কি কারণে গুলি চালানো হয়েছিল, সেই বিষয়টি এখনও পরিষ্কার নয়। খবর পেয়ে ঘটনাস্থলে মোতায়েন রয়েছে শীতলকুচি থানার পুলিস। পাশাপাশি এই গোটা ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিস প্রশাসন। 


Follow us on :